[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪২৫, ১৭ জুন ২০১৮

bangla news

বিসিবি আইসিএল গ্রোথ ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৭ ৫:৪৯:০২ পিএম
বিএসইসি লোগো

বিএসইসি লোগো

ঢাকা: বিসিবি আইসিবি গ্রোথ ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন দিয়েছে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (০৭ মার্চ) কমিশনের ৬৩৩তম সভায় কোম্পানিটিকে অনুমোদন দেওয়া হয়। সভা শেষে কমিশনের নিবার্হী পরিচালক সাইফুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় বে-মেয়াদী মিউচ্যুয়াল ফান্ড বিসিবি আইসিবি গ্রোথ  ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন করা হয়েছে। ফান্ডটির প্রাথমিক লক্ষ্যমাত্রা ২৫ কোটি টাকা। ফান্ডটির উদ্যোক্তার অংশে ১০ কোটি এবং বিনিয়োগকারীদের জন্য বরাদ্দ রাখা হয়েছে ১৫ কোটি টাকা। যা ইউনিট বিক্রির মাধ্যমে উত্তোলন করা হবে। ফান্ডটির ইউনিট প্রতি অভিহিত মূল্য ১০টাকা। 

ফান্ডটির উদ্যোক্তা বাংলাদেশে কমার্স ব্যাংক লিমিটেড এবং সম্পদ ব্যবস্থাপক ইমপ্রেস ক্যাপিটাল লিমিটেড। এছাড়াও ফান্ডটির ট্রাস্টি হিসেবে কাজ করছে ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ এবং কাস্টডিয়ান হিসেবে কাজ করছে  ব্র্যাক ব্যাংক লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৮
এমএফআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa