ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বুড়িমারী স্থলবন্দরে চাঁদাবাজি বন্ধে প্রতিবাদ সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
বুড়িমারী স্থলবন্দরে চাঁদাবাজি বন্ধে প্রতিবাদ সমাবেশ বুড়িমারী স্থলবন্দরে চাঁদাবাজি বন্ধে প্রতিবাদ সমাবেশ

লালমনিরহাট: লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে একটি শক্তিশালী সিন্ডিকেটের চাঁদাবাজি বন্ধের দাবিতে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীসহ স্থানীয় জনতা।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বুড়িমারী স্থলবন্দর ডাকবাংলো কার্যালয়ের সামনে এ অবরোধ কর্মসূচি পালন করা হয়।

বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ও সিঅ্যান্ডএফ এজেন্ট ব্যবসায়ী তাহাজুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অবরোধ কর্মসূচি শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- যুগ্ম আহ্বায়ক শাহীনুর আলম প্রধান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, বুড়িমারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর প্রমুখ।

 

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে বলেন, বুড়িমারী স্থলবন্দরে পুলিশ ফোর্স পাঠিয়ে স্থানীয় আওয়ামী লীগের দলীয় নেতাদের সঙ্গে কথা বলে কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।