[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

২ দিন বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৬ ১০:০৫:৩৮ পিএম
আখাউড়া স্থলবন্দর

আখাউড়া স্থলবন্দর

ব্রাহ্মণবাড়িয়া: ভারতের ত্রিপুরার রাজ্যসভার নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে দুই দিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) থেকে রোববার পর্যন্ত সব ধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে বলে নিশ্চিত করেছেন আখাউড়া স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম।

তিনি জানান, রোববার (১৮ ফেব্রুয়ারি) ত্রিপুরার রাজ্যসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এজন্য সেখানকার ব্যবসায়ীরা শনিবার ও রোববার বাংলাদেশ থেকে আখাউড়া স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি ও রফতানি বন্ধ রাখার কথা জানিয়েছেন। ফলে এ দু'দিন বন্দরে পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখা হবে। সোমবার সকাল থেকে যথারীতি আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্টের ইমিগ্রেশন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এসআই) পেয়ার আহমেদ জানান, নির্বাচনে যাত্রী পারাপার বন্ধ রাখার কোনো নির্দেশনা না পাওয়ায় যাত্রী পারাবার কার্যক্রম স্বাভাবিক থাকবে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa