[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪২৪, ২২ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ শুক্রবার শুরু

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৩:০২:৫৪ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ৪০টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ‘ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০১৮’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। রাজধানীর আফতাবনগরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ক্যাম্পাসে চার দিনব্যাপী এ টুর্নামেন্ট ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) শুরু হবে।

তৃতীয়বারের মতো এ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় থাকছে প্রাণ ফুডস লিমিটেডের স্ন্যাকস ব্র্যান্ড ‘ক্র্যাকো’। এছাড়া টুর্নামেন্টের সহযোগিতায় রয়েছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন।  

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর প্রাণ-আরএফএল সেন্টারে সংবাদ সম্মেলনে ক্র্যাকোর পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

প্রাণ ফুডস এর ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মোস্তাক আহমেদ বলেন, ‘ব্যাডমিন্টন খেলাকে আরও জনপ্রিয় করতে তৃতীয়বারের মতো এর সঙ্গে সম্পৃক্ত হয়েছি। প্রাণ ক্র্যাকোর লক্ষ্য তরুণদের সঙ্গে কাজ করা এবং তাদের প্রতিভা বিকাশে সহায়তা করা’।  

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষক ও বিশ্ববিদ্যালয়টির স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এ এস এম আসিফ বলেন, আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ে এটি সবচেয়ে বড় ব্যাডমিন্টন টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টে ছয় ক্যাটাগরিতে ১২০টি দল অংশ নেবে। ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) এর উদ্বোধন করবেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান।  
 
সংবাদ সম্মেলনে প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসেন, প্রাণ ফুডস এর অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার ইসমাইল হোসেন এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন এর রেফারি আয়াজ আল আমিনসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa