[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮

bangla news

কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাসের ক্যাম্পেইন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২৯ ৫:০৫:২৪ পিএম
র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বসুন্ধরা এলপিজি’র সেলস বিভাগের হেড মীর টিআই ফারুক রিজভী ও চিত্রনায়িকা পপি

র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বসুন্ধরা এলপিজি’র সেলস বিভাগের হেড মীর টিআই ফারুক রিজভী ও চিত্রনায়িকা পপি

কক্সবাজার: এলপি গ্যাসের নিরাপদ ব্যবহারে চতুর্থবারের মতো দেশব্যাপী সচেতনতামূলক ক্যাম্পেইন চালাচ্ছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা এলপি গ্যাস।

‘এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষণ নিন, নিরাপদ থাকুন প্রতিদিন’ শীর্ষক স্লোগানে সোমবার (২৯ জানুয়ারি) কক্সবাজারেও হয়েছে ‘নিরাপদ নিবাস’ নামে এ ক্যাম্পেইন।

সকালে কক্সবাজারের ঝাউতলায় রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডে ১০০ গৃহিণীর অংশগ্রহণে অনুষ্ঠিত কর্মশালায় প্রতিনিধিত্ব করেন বসুন্ধরা এলপিজি’র সেলস বিভাগের হেড মীর টিআই ফারুক রিজভী। বিশেষ অতিথি ছিলেন চিত্রনায়িকা পপি।

ফারুক রিজভী বলেন, বাংলাদেশের ১ নম্বর এলপি গ্যাস ব্র্যান্ড বসুন্ধরা এলপি গ্যাস কর্পোরেট দায়বদ্ধতা থেকে এ ধরনের কর্মশালার আয়োজন করে চলেছে। এরইমধ্যে দেশের ৩৯টি জেলায় এ কর্মশালা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। সামনে ময়মনসিংহ ও ঢাকাসহ সব জেলা-উপজেলায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

চিত্রনায়িকা পপি বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে নারীদের নিয়ে এ ধরনের সচেতনতামূলক আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার। দেশব্যাপী গৃহিণীদের দৃষ্টান্তমূলক স্বতঃস্ফূর্ত অংশগ্রহণেই এ ক্যাম্পেইনের প্রয়োজনীয়তা ও সার্থকতা প্রতিফলিত হয়। 

তিনি বলেন, এলপি গ্যাস ব্যবহার করাটা যে খুবই স্বাচ্ছন্দ্যপূর্ণ, তা যেমন এই কর্মশালার মাধ্যমে আমরা জানতে পারি, তেমনি কী কী ধরণের সতর্কতামূলক বিষয় আমাদের লক্ষ্য রাখতে হবে, তাও এখান থেকে আমরা শিখতে পারছি। আর এ শেখাটাই আমরা পরস্পরকে সচেতন করে তোলার কাজে লাগাতে পারি। 

কর্মশালায় উপস্থিত থেকে র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পপি।

অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের সেলস বিভাগের এজিএম হাবিবুর রহমান, চট্টগ্রাম ডিভিশনাল ম্যানেজার শরিফুল ইসলাম, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের ডেপুটি ম্যানেজার আরিফ সিদ্দিক, সিনিয়র এক্সিকিউটিভ সাইফুর আজিমসহ সেলস অ্যান্ড অ্যাক্টিভেশন টিমের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় পরিবেশকরা উপস্থিত ছিলেন। 

কুইজ, র‌্যাফেল ড্র, আপ্যায়ন ও শুভেচ্ছা উপহার বিনিময়ের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
টিটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa