ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাগেরহাটে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
বাগেরহাটে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন বসুন্ধরা এলপি গ্যা‌সের নিরাপদ নিবাস ক্যাম্পেইনে অংশ নেওয়া কয়েকজন

বাগেরহাট: বাগেরহাটে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত শহরের ক্যাসেল আশারা হোটেলে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এতে ১২০ জন গৃহিণী অংশ নেন।

ক্যাম্পেইনে নিরাপদ গ্যাস ব্যবহার বিষয়ক কর্মশালা পরিচালনা করেন বসুন্ধরা এলপিজির হেড অব ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী।

অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ ছিল চিত্রনায়িকা পপি ও মিরাক্কেল তারকা সাইদুর রহমানের উপস্থিতি।

ক্যাম্পেইনে ফারুক রিজভী বলেন, দেশের এক নম্বর এলপি গ্যাস ব্র্যান্ড বসুন্ধরা এলপি গ্যাস করপোরেট দায়বদ্ধতা থেকে এ কর্মশালার আয়োজন করে চলেছে। ইতোমধ্যে দেশের ৩৮টি জেলায় এ কর্মশালা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। পর্যায়ক্রমে ময়মনসিংহ, কক্সবাজার ও ঢাকাসহ সব জেলা উপজেলায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে বিভিন্ন ধাপে পরীক্ষা-নিরীক্ষার পর বাজারজাত করা হয়, এতে সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা নিশ্চিত করা হয়, যা অন্য প্রতিষ্ঠানের সিলিন্ডার থেকে অনেক বেশি নির্ভরযোগ্য।

গৃহিণীদের উদ্দেশে চিত্রনায়িকা পপি বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে নারীদের নিয়ে এ ধরনের সচেতনতামূলক আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার। দেশব্যাপী গৃহিণীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই এ ক্যাম্পেইনের প্রয়োজনীয়তা ও সার্থকতা প্রমাণ করে।

তিনি আরো বলেন, এলপি গ্যাস ব্যবহার করাটা যে খুবই স্বাচ্ছন্দ্যের, তা যেমন এ কর্মশালার মাধ্যমে আমরা জানতে পারি, তেমনি কি কি ধরনের সতর্কতামূলক বিষয় আমাদের লক্ষ্য রাখতে হবে তাও এখান থেকে আমরা শিখতে পারছি।

কর্মশালা থেকে শেখা বিষয়গুলো সম্পর্কে অন্য গৃহিণীদেরও সচেতন করার তাগিদ দেন চিত্রনায়িকা পপি।

অনুষ্ঠানের শেষ মুহূর্তে মিরাক্কেল তারকা সাইদুর রহমান সবার মধ্যে কৌতুক পরিবেশন করেন।

অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষে ডিভিশনাল সেলস ইনচার্জ মুজাহিদুল ইসলাম, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং ডেপুটি ম্যানেজার আরিফ সিদ্দিক, সিনিয়র এক্সিকিউটিভ সাইফুর আজিমসহ সেলস অ্যান্ড অ্যাক্টিভেশন টিমের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় পরিবেশক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র’র মাধ্যমে ১০ গৃহিণী ও কুইজের মাধ্যমে ৫ গৃহিণীকে উপহার সামগ্রী দেওয়া হয়। পরে অংশগ্রহণকারী সবাইকে আপ্যায়ন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।