ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নরসিংদীতে আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
নরসিংদীতে আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নরসিংদী: নরসিংদীতে জেলা প্রশাসনের আয়োজনে সাত দিনব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে জেলা শিল্পকলা একাডেমি (নতুন) প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস এ মেলার উদ্বোধন ঘোষণা করেন।

এতে জেলার ঐতিহ্য, উন্নয়ন, সাহিত্য সংস্কৃতি, কৃষ্টি, তথা দেশের সার্বিক উন্নয়নের বিষয়ে চিত্রাঙ্কন, বিতর্ক, কুইজ ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

এছাড়া থাকবে সাত দিনব্যাপী সেমিনার এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেলা প্রাঙ্গণে তথ্য প্রযুক্তিসহ ৯২টি দপ্তর অংশ নেবে। ইতোমধ্যে স্টল সজ্জায় ব্যস্ত সময় পার করছেন নির্মাণ কর্মীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার আমেনা বেগম, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল্লাহ আল-মামুন, জেলা বিসিকের এজিএম মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোজাম্মেল হক প্রমুখ।

মেলাকে ঘিরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুত গ্রহণ করা হয়েছে।

জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস বলেন, দেশ রত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যেয়কে সামনে রেখে আমরা এগিয়ে যাচ্ছি এবং নরসিংদী জেলায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিয়তা করেছি। ইতোমধ্যে পাঁচটি নদীর খনন কাজ চলছে ও নরসিংদীর মেঘনা নদীতে ব্রিজের কাজ ৯৫ শতাংশ সম্পূর্ণ হয়েছে। আগামী নির্বাচনে আমাদের সরকার ক্ষমতায় থাকলে বাংলাদেশকে পরিপূর্ণ একটি দেশ ও জাতি হিসেবে সম্পূর্ণ করতে পারবো। বর্তমান সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম সর্বস্তরের জনগণের মধ্যে উপস্থাপন করা ও আপামর জনসাধারণকে সরকারের উন্নয়ন কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত করাই আঞ্চলিক এসএমই পণ্য মেলার মূল উদ্দেশ্য। তিনি সব প্রত্যাশীদের আঞ্চলিক এসএমই পণ্য মেলায় অংশ নেয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad