[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৭ জুন ২০১৮

bangla news

রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংকের এটিএম বুথ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৪:২৩:৪৯ পিএম
এটিএম বুথ উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

এটিএম বুথ উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজশাহী প্রকৌশল ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় (রুয়েট) ক্যাম্পাসে এটিএম বুথ স্থাপন করেছে রূপালী ব্যাংক লিমিটেড। এটিএম ও পস (POS) নেটওয়ার্ক সম্প্রসারণের ধারাবাহিকতায় এ এটিএম বুথ সার্ভিস স্থাপন করা হয়েছে। 

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রুযেটের উপাচার্য প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ ও রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আতাউর রহমান প্রধান এ বুথ উদ্বোধন করেন। 

এ সময় এমডি আতাউর রহমান প্রধান বলেন, ১৯৭৮ সাল থেকে রূপালী ব্যাংক এই ক্যাম্পাসে সেবা দিয়ে আসছে। বর্তমানে অতীতের যে কোনো সময়ের চেয়ে আরও বড় পরিসরে উন্নত সেবা দিচ্ছে রূপালী ব্যাংক।  এরই ধারাবাহিকতায় এখানে এটিএম বুথ স্থাপন করা হয়েছে।
 
অটোমেশনকে আরও এগিয়ে নিতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান তিনি। 

আতাউর রহমান প্রধান বলেন, ব্যাংকের ৫৬৩ টি শাখার গ্রাহকদের এটিএম সার্ভিসের আওতায় আনা হয়েছে। গ্রাহকদের আধুনিক সেবা দিতে ২০১৮ সালের মধ্যে দেশজুড়ে পর্যাপ্ত পরিমাণে নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ স্থাপন করা হবে। 

রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এটিএম কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারবেন। 

রূপালী ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার (জিএম) মোহাম্মদ জাহাংগীরের সভাপতিত্বে রুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক সমিতির সভাপতি, সেক্রেটারি, শিক্ষক ও বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাংকের ডিজিএম, এজিএমসহ  ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন রূপালী ব্যাংক রুয়েট শাখার ব্যবস্থাপক মো. সোয়াইবুর রহমান খান। 

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa