[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

ঢাকা ডাইয়িংয়ের রাইটের প্রস্তাব বাতিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৯ ৬:১৫:৫৩ পিএম
ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং

ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং

ঢাকা: ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফ্যাকচারিংয়ের রাইট শেয়ার ছাড়ার প্রস্তাব বাতিল করা হয়েছে। একইসঙ্গে কোম্পানি এবং কোম্পানির ইস্যু ম্যানেজারকে সতর্ক করা হয়েছে।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৬২৩তম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিসএসইসির নির্বাহী পরিচালক সাইফুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড তাদের রাইট অফার ডকুমেন্টস ১ জুলাই ২০১৫ থেকে ৩০ সেপ্টম্বর ২০১৫ সময়ের নিরীক্ষত ত্রৈমাসিক হিসাব বিবরণী যথাযথভাবে আইএএস (IAS) না মেনে দাখিল করে। যাতে বিভিন্ন সময়ে নিরীক্ষকেরও (কোয়ালিফাইড ওপিনিয়ন) আপত্তিকর মন্তব্য ছিলো।
 
এর মাধ্যমে ঢাকা ডাইং সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন রুলস ২০০৬ এর ৩(ই) ধারার লঙ্ঘন করেছে। এবং ইস্যু ম্যানেজার সিটিজেন সিকিউরিটিজ অ্যান্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের রাইট অফারের প্রস্তাব প্রত্যাখান করা হয়েছে।
 
এসব সিকিউরিটিজ আইন ভঙের কারণে কমিশন ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানি, ইস্যু ম্যানেজার সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্ট ও বিএমএসএল ইনভেস্টমন্ট লিমিটেড সতর্ক পত্র পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa