[x]
[x]
ঢাকা, শনিবার, ৩১ ভাদ্র ১৪২৫, ১৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মেলায় ফার্নিচারে ছাড়, আগ্রহ ক্রেতাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৮ ৭:৫৮:৪৮ এএম
বাণিজ্যমেলায় নজরকাড়া ফার্নিচার/ছবি: মুজিবুর

বাণিজ্যমেলায় নজরকাড়া ফার্নিচার/ছবি: মুজিবুর

ঢাকা: একটু সৌখিন হলে নানন্দিক ও আর্কষণীয় করে ঘর সাজাতে তার চাই আসবাবপত্র। যারা নতুন সংসার পেতেছেন কিংবা পাততে চলেছেন তাদের আগ্রহ থাকে নিত্যনতুন ডিজাইনে। সঙ্গে যদি ছাড় মেলে তবে তো সোনায় সোহাগা। ক্রেতা-দর্শনার্থীদের কথা বিবেচনা করে তাই বাণিজ্য মেলায় বিশেষ ছাড় দিয়েছে ফার্নিচার প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলো।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশীয় বিভিন্ন ফার্নিচারের প্যাভিলিয়নে ক্রেতা-দর্শনার্থীদের বেশ ভিড়। আগ্রহ নিয়ে কোন প্রতিষ্ঠান কত ছাড় দিচ্ছে- এ বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন ক্রেতারা। 

সোমবার (৮ জানুয়ারি) বাণিজ্য মেলা ঘুরে দেখা যায়, নতুন ডিজাইন প্রর্দশন করার পাশাপাশি ছোট-বড় সব ফার্নিচার প্রতিষ্ঠান মেলা উপলক্ষে বিশেষ ছাড়, অফার নিয়ে এসেছে। 
 
নাদিয়া ফার্নিচারের সব পণ্যে ৫ থেকে ১০ শতাংশ ছাড় দিচ্ছে। মেলা চলাকালীন অর্ডার দিলে ক্রেতারা এ অফার নিতে পারবেন।  

প্রতিষ্ঠানটির ম্যানেজার (সেলস) নুরহাসান উজ জামান বাংলানিউজকে বলেন, মেলা উপলক্ষে নতুন ৬৫ ডিজাইনের ফার্নিচার আনা হয়েছে। আমাদের ফার্নিচারে সব সময় ভেরিয়েশন থাকে। এ কারণে মানুষের আগ্রহ বেশি। এখন পর্যন্ত অর্ডার তেমন না এলেও প্রচুর দর্শনার্থী আসছেন। আশা করি ১৫ তারিখের পর ভালো অর্ডার পাবো।

বাণিজ্যমেলায় নজরকাড়া ফার্নিচারজনপ্রিয় ফার্নিচার প্রতিষ্ঠান হাতিলও তাদের সব ফার্নিচারে ৫ থেকে ১০ শতাংশ ছাড় দিচ্ছে। মেলা চলাকালীন অর্ডার দিলে যে কোনো আউটলেট থেকে ফার্নিচার সংগ্রহ করতে পারবে। 

পারটেক্স ফার্নিচারে চলছে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। এর মধ্যে কাঠে ১৫ শতাংশ, বোর্ডে ২০ শতাংশ, স্টিল ফার্নিচারে ১০ শতাংশ। চেয়ার-সোফা কিনলে ১৫ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

পারটেক্সের সিনিয়র অ্যাকাউন্ট্যান্ট ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, মেলায় ফার্নিচারে বরাবর আগ্রহ বেশি। মোটামুটি দর্শনার্থী আসছেন। ২০ তারিখের পরে অর্ডার বেশি আসবে। এখন সবাই দেখছেন। এর মধ্যে দম্পতিরা বেশি।

বাণিজ্যমেলায় সব ফার্নিচার পণ্যে বিগ অফার ১২ শতাংশ ছাড় দিচ্ছে আকতার ফার্নিচার। অন্যদিকে ব্রার্দাস ফার্নিচার দিচ্ছে ৫ থেকে ১০ শতাংশ ছাড়। 

পান্থপথ থেকে মেলায় এসেছে মৌজিয়া ও আরিফ দম্পতি। ব্রার্দাস ফার্নিচারে কথা হয় তাদের সঙ্গে। 

মৌজিয়া বলেন, আজ কয়েকটি প্রতিষ্ঠানের ফার্নিচার দেখবো। দামে মিললে, পছন্দ হলে নিয়ে যাবো। নতুন ডিজাইনের ফার্নিচার দেখলাম। কিন্তু এবার ছাড় কম। 

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৮ 
এমসি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa