ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জিরার স্বাদে ‘রিমঝিম’ নিয়ে এলো কোকা-কোলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৮
জিরার স্বাদে ‘রিমঝিম’ নিয়ে এলো কোকা-কোলা নতুন কোমলপানীয় রিমঝিমের উদ্বোধনী অনুষ্ঠানে মোস্তাফিজ/ছবি: বাংলানিউজ

ঢাকা: মসলা প্রিয় মানুষের তৃষ্ণা মেটাতে কোকা-কোলা বাংলাদেশ বাজারে আনলো জিরার স্বাদে কোমলপানীয় ‘রিমঝিম’।

রোববার (০৭ জানুয়ারি) রাজধানীর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ৪ নম্বর ফ্লোরে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে কোমলপানীয়টির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাদাব খান, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তাপস কুমার মন্ডল, কান্ট্রি মার্কেটিং ম্যানেজার মোয়াসের আহমেদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড আম্বাস্যাডার ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার মুস্তাফিজুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে সাদাব খান বলেন, ভোক্তাদের পছন্দ সবসময়ই পরিবর্তন হচ্ছে। আমরাও ভোক্তাদের চাহিদা বিবেচনায় রেখে নতুন ধরনের পানীয় বাজারে এনেছি। কোকা-কোলা জিরা স্বাদের নতুন কোমলপানীয় ‘রিমঝিম’ বাংলাদেশের উৎসব আয়োজনের মসলাদার খাবারের সঙ্গে খুবই মানানসই। এছাড়াও এই কোমলপানীয় সতেজ ও চাঙ্গা করতে অতুলনীয়।

জানা যায়, শুরুতে ২০টাকা মূল্যের ‘রিমঝিম’ ২৫০মিলি লিটার পেট বোতলে দেশের প্রধান শহরগুলোতে পাওয়া যাবে। আস্তে আস্তে দেশের বাকী শহরগুলোতে কোমলপানীয়টি পৌঁছে যাবে।
 
বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৮
জেআইএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।