[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮

bangla news

নারীদের চোখ থামছে জেপি গ্যালারিতে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৬ ৯:০৭:৫৭ পিএম
 জেপি গ্যালারিতে নারী ক্রেতারা/ছবি: বাংলানিউজ

জেপি গ্যালারিতে নারী ক্রেতারা/ছবি: বাংলানিউজ

বাণিজ্য মেলা থেকে: বিদেশি প্যাভিলিয়নের ভিতরের দেশি প্যাভিলিয়ন জেপি গ্যালারি। হেঁটে যাওয়ার সময় ওই স্টলে চোখ পড়লেই এগিয়ে যাচ্ছেন নারীরা। কারণ ওখানে যা বিক্রি হচ্ছে তাতে নারীদেরই বেশি নজর পড়বে এটাই স্বাভাবিক। তবে পুরুষের জন্যও যে আইটেম নেই তা কিন্তু নয়।

স্টলের ইনচার্জ সুমন বাংলানিউজকে বলেন, আমাদের গ্যালারিতে নারীদের আইটেমই বেশি। তবে পুরুষের জন্য রয়েছে বিভিন্ন দেশ থেকে আনা নানা রকমের ঘড়ি ও ব্রেসলেট।

নারীদের জন্য কী কী আছে জানতে চাইলে সুমন বলেন, থাইল্যান্ড, কোরিয়া ও ভারতীয় নানা রকমের ইমিটেশনের গহনা রয়েছে এখানে। মেলায় কী অফার রয়েছে? জবাবে তিনি বলেন, প্রতিটি আইটেমেই মেলা উপলক্ষে মূল্য ছাড় দিয়ে বিক্রি করা হচ্ছে।

নেকলেস পাওয়া যাচ্ছে ৭৫০ টাকা থেকে ১০ হাজার টাকার মধ্যে। চুড়ি ৪০০ টাকা থেকে ৪ হাজার টাকা, লং পেনডেন্ট মালা ৫৫০ টাকা থেকে ৭০০ টাকা, ব্রেসলেট ৪৫০ টাকা থেকে ২০০০ টাকা, পায়েল ২৫০ টাকা,
কানের টপস ২০০ থেকে দুই হাজার, অ্যান্টিক নেকলেস মালা ৮৫০, ক্রিস্টাল মালা-৭৫০ টাকায় বিক্রি করা হচ্ছে।

রয়েছে বিভিন্ন ডিজাইনের ঘড়ি, মূল্য ৪৫০ থেকে ৩০০০ পর্যন্ত। এসব ঘড়ি চায়না, ইন্ডিয়া ও থাইল্যান্ড থেকে আনা হয়েছে বলে জানান বিক্রেতা।
 
বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৮
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa