[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

একটা কিনলে একটা ফ্রি

মহসিন হোসেন, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৬ ৭:৪০:১৭ পিএম
একটা পণ্য কিনলে আরেকটা ফ্রি মিলছে কেলিনের স্টলে। ছবি: কাশেম হারুন

একটা পণ্য কিনলে আরেকটা ফ্রি মিলছে কেলিনের স্টলে। ছবি: কাশেম হারুন

বাণিজ্য মেলা থেকে: যে কোনো একটা আইটেম কিনলে সঙ্গে আরেকটি আইটেম ফ্রি দেওয়া হচ্ছে। এই আকর্ষণীয় অফার চলছে ‘ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা’য় বিদেশি প্যাভিলিয়নের ভারতীয় ন্যাচারাল কসমেটিকস কোম্পানি কেলিনের স্টলে।

শনিবার (৬ জানুয়ারি) মেলার বিদেশি প্যাভেলিয়নে কেলিনের স্টলে গিয়ে দেখা যায়, নানা উপকারিতার কথা বলে ক্রেতাদের মন জয় করার চেষ্টা করছেন কেলিন কোম্পানির সেলস এক্সিকিউটিভ তরুণীরা। তারা তাদের ২৩ রকমের ফেসিয়াল আইটেমেরই উপকারের কথা বলছেন ক্রেতাদের কাছে।  

স্টলে দায়িত্বরত সেলস এক্সিকিউটিভ মিলি আকতার বাংলানিউজকে বলেন, আমাদের এখানে স্কিন কেয়ার, পারসোনাল কেয়ার এবং হেয়ার কেয়ারের ২৩ ধরনের ন্যাচারাল কসমেটিকস আছে। আমাদের এই স্টলের মালিক ভারতীয় নাগরিক অজিত কুমার ডালমিয়া।

আরেক সেলস এক্সিকিউটিভ লুবনা আক্তার বলেন, আমাদের সব আইটেম প্রাকৃতিক উপাদানে তৈরি। এতে ক্ষতিকর কোনো কিছু নেই। নারী-পুরুষ উভয়েই এসব ব্যবহার করতে পারবেন।

পণ্যের উপকারিতার কথা বলে ক্রেতাদের মন জয় করার চেষ্টা করছেন কেলিনের স্টলের কর্মীরা। ছবি: কাশেম হারুন
কী কী পণ্য আছে জানতে চাইলে লুবনা বলেন, কেশ কন্যা নামে একটি হেয়ার অয়েল আছে, এটি ব্যবহার করলে চুল পড়া বন্ধ হবে, চুলের গোড়া শক্ত হবে। চুল ফেটে যাবে না। এখানে আছে কেশ চন্দন ফেসিয়াল বার, আমলকি হেয়ার অয়েল। আছে অ্যালোভেরা ফেসিয়াল বার, স্ট্রবেরি ফেসিয়াল বার, ফেস অ্যান্ড বডি ময়েশ্চারাইজিং বডি লোশন, স্যাফরন ফেস ওয়াশ, ফেয়ারনেস ফেস ওয়াশ, ফেয়ারনেস গ্লোয়িং, চারকোল ফেসওয়াশ, লেমন ফেসওয়াশ। যাদের মুখে ব্রণের সমস্যা আছে, তাদের জন্য নিম ফেসওয়াশ আছে।

আরও আছে ফেয়ারনেস (মেন) ক্রিম, ফেয়ারনেস (ওমেন) ক্রিম, অ্যান্টি একনি ক্রিম, গুড়ি হোয়াইটেনিং ক্রিম। ফেসপ্যাকের মধ্যে আছে মুলতানি অ্যান্ড স্যাফরন। এছাড়া ঠোঁট নরম রাখতে লিপ বাম লেমন ও লিপ বাম ওরান্জও রয়েছে কেলিনের স্টলে।

কোম্পানির সেলস ইনচার্জ ফরহাদ বাংলানিউজকে বলেন, ২০০ টাকা দামের একটি আইটেম কিনলে আমরা এক থেকে দেড়শ’ টাকা দামের অন্য একটি আইটেম ফ্রি দিচ্ছি। এটা শুধু মেলা চলাকালে দেওয়া হবে। শো রুমে এ ধরনের কোনো অফার দেওয়া হয় না।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৮ 
এমএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa