ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নীলফামারীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
নীলফামারীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা নীলফামারীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

নীলফামারী: নীলফামারীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে শহরের বড় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এ মেলার আয়োজন করে।

উদ্বোধনকালে সংস্কৃতি মন্ত্রী বলেন, মেলায় মানুষের সমাগম ঘটে।

বিভিন্ন পণ্য উপস্থাপন করে থাকেন ব্যবসায়ীরা। অনেক জিনিস পাওয়া যায় মেলার মাধ্যমে যা সচরাচর হাতের কাছে পান না ভোক্তারা।

তিনি আরো বলেন, বিনোদন ছাড়াও পরিবার-পরিজন নিয়ে বিশেষ সময়ও কাটানো যায় মেলায়। এছাড়া ব্যবসায়ীক কারণেও মেলার যথেষ্ট গুরুত্ব রয়েছে।

চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মারুফ জামান কোয়েলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- মেলা পরিচালনা কমিটির আহবায়ক ও চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ফরহানুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, পুলিশ সুপার জাকির হোসেন খান, পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু প্রমুখ।
 
মেলা পরিচালনা কমিটির আহ্বায়ক ফরহানুল হক জানান, ৯ ডিসেম্বর থেকে শুরু হওয়া মাসব্যাপী মেলায় প্রায় ১০০ স্টল রয়েছে। এখানে চিত্ত বিনোদনের ব্যবস্থাও রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।