ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হেক্সাগন টেকনোলজিসের সঙ্গে চীনা কোম্পানির চুক্তি

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
হেক্সাগন টেকনোলজিসের সঙ্গে চীনা কোম্পানির চুক্তি

ঢাকা: দেশের বাজারে সিরামিক অটোব্রিকসের চাহিদার যোগান দিতে চীনা এস ওয়াই এস (সিসেপ ওরিয়েন্টাল শুয়াংগিয়াশান বিল্ডিং ম্যাটেরিয়ালস ইক্যুপমেন্ট) কোম্পানির সহায়তায় হেক্সাগন টেকনোলজিস একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় অটোব্রিক কারখানা স্থাপন করতে যাচ্ছে।

এ লক্ষ্যে এডিসন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হেক্সাগন টেকনোলজিস লিমিটেডের সঙ্গে চীনের সরকারি প্রতিষ্ঠান এস ওয়াই এস-এর তেজগাঁও এলাকায় অবস্থিত এডিসন গ্রুপের সদর দপ্তরে চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তির আওতায় কারখানার পরিচালনগত সব ধরনের প্রকৌশল এবং প্রযুক্তিগত সহায়তাও দেবে তারা।

অনুষ্ঠানে হেক্সাগন টেকনোলজিস লি. এর পক্ষে ছিলেন চেয়ারম্যান জাকারিয়া শহীদ, ব্যবস্থাপনা পরিচালক মো. মেজর মাহমুদ আকবর ভূঁইয়া (অব.), এস ওয়াই এস-এর পক্ষে ছিলেন চেয়ারম্যান কেং বেইলিং এবং চীনা দূতাবাসের সেকেন্ড অফিসার এল ভি ইয়াং। এ সময় চীনা দূতাবাস এবং এডিসন গ্রুপ সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের গণ্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ২৫,২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।