ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

লংকাবাংলা আল-আরাফা ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
লংকাবাংলা আল-আরাফা ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন

ঢাকা: লংকাবাংলা আল-আরাফা শরিয়াহ ইউনিট ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন করেছে পুঁজিবাজার নিয়ন্ত্রণ সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

মঙ্গলবার (নভেম্বর ২১) বিএসইসির ৬১৬তম সভায় এই অনুমোদন দেওয়া হয়। কমিশনের নির্বাহী পরিচালক মো. আনোয়ারুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


 
এতে বলা হয়, মিউচ্যুয়াল ফান্ডটির লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৫০ কোটি টাকা। ফান্ডটির উদ্যোক্তার অংশ ১০ কোটি টাকা। প্লেসমেন্টের মাধ্যমে ১৬ কোটি টাকা ইতোমধ্যে উত্তোলন করা হয়েছে। বাকি ২৪ কোটি টাকা সব বিনিয়োগকারীর জন্য বরাদ্দ রাখা হয়েছে। যা ইউনিট বিক্রির মাধ্যমে তোলা হবে।
 
ফান্ডের প্রতি ইউনিটের অভিহিত মূল্য হবে ১০ টাকা। ফান্ডটির উদ্যোক্তা আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এমপ্লয়িজ গ্রাচ্যুইটি ফান্ড।

ফান্ডটির সম্পদ ব্যবস্থাপক লংকাবাংলা অ্যাসেট ম্যানেজমেন্ট। আর ট্রাস্টি ও কাস্টডিয়ান হিসেবে কাজ করছে ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)।
 
বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এমএফআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।