ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নয়াদিল্লিতে পেপারেক্স পুরস্কার পেল বসুন্ধরা পেপার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
নয়াদিল্লিতে পেপারেক্স পুরস্কার পেল বসুন্ধরা পেপার ‘বৃহত্তম প্রদর্শনকারী: আন্তর্জাতিক বিভাগ’ পুরস্কার পেয়েছে বসুন্ধরা পেপার মিলস

ঢাকা: আরেকটি সাফল্যের স্মারক যুক্ত হলো বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের নামের সঙ্গে। ভারতের রাজধানী নয়াদিল্লিতে সদ্যসমাপ্ত ‘পেপারেক্স ২০১৭’ মেলায় ‘বৃহত্তম প্রদর্শনকারী: আন্তর্জাতিক বিভাগ’ পুরস্কার পেয়েছে প্রতিষ্ঠানটি। 

এর মাধ্যমে পরপর দু’বার বসুন্ধরা পেপার মিলস লিমিটেড এই সম্মান অর্জন করলো। এর আগে ২০১৫ সালের পেপারেক্স মেলায়ও প্রতিষ্ঠানটি এই শাখায় পুরস্কার লাভ করে।

নয়াদিল্লির প্রগতি ময়দানে গত ১ নভেম্বর থেকে ৪ নভেম্বর পর্যন্ত বসে পেপারেক্স এর ১৩তম আসর। মেলায় পেপার, পাল্প ও এই সংশ্লিষ্ট বিশ্বের ২২টি দেশের শীর্ষস্থানীয় সব প্রতিষ্ঠানসহ প্রায় ৬০০ এর অধিক প্রদর্শনকারী অংশ নেয়।

এই বিশাল আয়োজনেই বসুন্ধরা পেপার মিলসকে ‘পেপারেক্স ২০১৭’ এর ‘বৃহত্তম প্রদর্শনকারী: আন্তর্জাতিক বিভাগ’ সম্মানে ভূষিত করা হয়।

বর্তমানে দেশের পেপার, টিস্যু ও হাইজিন পণ্যের সর্ববৃহৎ প্রস্তুতকারক বসুন্ধরা পেপার মিলস প্রতিষ্ঠালগ্ন থেকে দেশে সমাদৃত। পাশাপাশি বিদেশের মাটিতেও উজ্জ্বল করছে দেশের সুনাম।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।