[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

ঢাকা বাইক কার্নিভালে বাইকারদের সাড়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১২ ৭:২৮:১৫ পিএম
ঢাকা বাইক কার্নিভালে বাইকারদের সাড়া/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা বাইক কার্নিভালে বাইকারদের সাড়া/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ঢাকায় বাংলাদেশের প্রথম বাইক কার্নিভাল অনুষ্ঠিত হয়েছে। মন মাতানো এই কার্নিভালে দেশের বাইকপ্রেমীদের উৎসাহ ও উদ্দীপনা ছিলো দেখার মতো। হাজার হাজার বাইকপ্রেমীর অংশগ্রহণে কার্নিভাল হয়ে ওঠে উৎসবমুখর ও প্রাণবন্ত।

রোববার (১২ নভেম্বর) এক আয়োজকদের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়, শুক্রবার (১০ নভেম্বর) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হওয়া দুইদিনব্যাপী এ কার্নিভালের সমাপনী দিন ছিল শনিবার (১১ নভেম্বর)। 

শুক্রবার সকাল সাড়ে ১১টায় আইসিসিবিতে বাইক র‌্যালির মাধ্যমে দুই দিনব্যাপী এ কার্নিভালের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন এসিআই মটরসের ম্যানেজিং ডিরেক্টর ড. এফ এইচ আনসারী এবং ডেপুটি অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস।

এর আগে শনিবার বিকেলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেটার তাসকিন আহমেদ। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণে পরিণত হয় ভারত থেকে আসা লেডি বাইকার গ্রুপ; যারা মোটরসাইকেল নিয়ে নানা নৈপুণ্য দেখিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। 

অনুষ্ঠানের সমাপনী দিনে স্ট্যান্ট শো, সঙ্গীতানুষ্ঠান, নৃত্য ও মন মাতানো কনসার্টের আয়োজন করা হয়। কনসার্টে অংশ নেয় জনপ্রিয় ব্যান্ড এলআরবি ও নেমেসিস।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa