ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

কাজীহাটায় ন্যাশনাল ব্যাংকের ১৯৪তম শাখা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
কাজীহাটায় ন্যাশনাল ব্যাংকের ১৯৪তম শাখা

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ১৯৪তম শাখা রাজশাহীর কাজীহাটায় উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের পরিচালক রন হক সিকদারের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) চৌধুরী মোসতাক আহমেদ আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।

এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিফ আলী খান, উপ ব্যবস্থাপনা পরিচালক ও মানব সম্পদ বিভাগের প্রধান শাহ্ সৈয়দ আব্দুল বারী, বাংলাদেশ ব্যাংক রাজশাহী কার্যালয়ের নির্বাহী পরিচালক দেবাশীস চক্রবর্তী, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মো. আব্দুর রশীদ, রাজশাহী সিটি কর্পোরেশন এর সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগ এর সভাপতি এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ ব্যাংক রাজশাহী কার্যালয়ের মহাব্যবস্থাপক লাইলা বিলকিস আরা ও নুরুন নাহার, ব্যাংকার্স ক্লাব রাজশাহীর কর্মকর্তা, রাজশাহীর বিশিষ্ঠ ব্যবসায়ী মো. লুৎফর রহমান, মো. ফজলুর রহমান, মো. শহীদুল্লাহ্ শেলু, ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান আলী হায়দার মুর্তুজা, কাজীহাটা শাখার ব্যবস্থাপক গোপাল চন্দ্র রায় এবং ব্যাংকের রাজশাহী অঞ্চলের বিভিন্ন শাখার ব্যবস্থাপকসহ ব্যাংকের অন্যান্য কর্মকতা ও বিপুল সংখ্যক ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) চৌধুরী মোসতাক আহমেদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, নির্মল ও পরিপাটি, প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত রাজশাহীর কাজীহাটায় ব্যাংকের ১৯৪তম শাখা উদ্বোধন করতে পেরে ব্যাংক কর্তৃপক্ষ অত্যন্ত গর্বিত ও আনন্দিত।

ন্যাশনাল ব্যাংকের এ শাখা রাজশাহীর সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।