[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৪, ০৭ ডিসেম্বর ২০১৭

bangla news

ইবিএল-ফর্টিস কোব্র্যান্ডেড ভিসা প্রিপেইড কার্ড উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-২৮ ৪:১১:১৮ পিএম
ইবিএলের এম. নাজিম এ. চৌধুরী এবং এএফসি হেলথ লিমিটেডের সাইদুল আমিন সম্প্রতি ইবিএল-এএফসি হেলথ ভিসা প্রিপেইড কার্ডের উদ্বোধন করেন

ইবিএলের এম. নাজিম এ. চৌধুরী এবং এএফসি হেলথ লিমিটেডের সাইদুল আমিন সম্প্রতি ইবিএল-এএফসি হেলথ ভিসা প্রিপেইড কার্ডের উদ্বোধন করেন

বেসরকারি ইস্টার্ন ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ ও ভারতে দ্রুত বিকাশমান হসপিটাল নেটওয়ার্ক ফর্টিস হেলথকেয়ারের প্রতিনিধত্বকারী এএফসি হেলথ লিমিটেড একটি নতুন ধরনের কো-ব্র্যান্ডেড ভিসা প্রিপেইড কার্ড চালু করেছে। 

ইএমভি চিপ সমৃদ্ধ ইবিএল- এএফসি হেলথ ভিসা প্রিপ্রেইড কার্ডটির মাধ্যমে ভারত এবং বাংলাদেশে অবস্থিত ফর্টিস নেটওয়ার্কভুক্ত যে কোনো হাসপাতালে ইন-পেশেন্ট বিল পরিশোধের ক্ষেত্রে কার্ডধারীরা ১০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা পাবেন। 

সম্প্রতি ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে কার্ডটির উদ্বোধন করেন ইবিএল হেড অব কনজ্যুমার ব্যাংকিং এম. নাজিম এ. চৌধুরী এবং এএফসি হেলথ লিমিটেডের ডিরেক্টর অপারেশন্স সাইদুল আমিন। উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। 

ইস্টার্ন ব্যাংকের নির্ধারিত কিছু শাখা থেকে কার্ডটি কেনা যাবে। ভারত ভ্রমণকারীরা তাদের নির্ধারিত ট্রাভেল কোটা থেকে সর্বোচ্চ ৫ হাজার মার্কিন ডলার লোড করতে পারবেন। যে কোনো ভিসা এটিএম, পিওএস এবং মার্চেন্ট লোকেশনে কার্ড ব্যবহার করা যাবে। কার্ডটিতে বাংলাদেশে টাকাও লোড করে বাংলাদেশে অবস্থিত ফর্টিস নেটওয়ার্কভুক্ত হসপিটালে ব্যবহার করতে পারবেন। ক্যাশব্যাক সুবিধা পাওয়ার কার্ডধারীকে ঢাকাস্থ এএফসি হেলথ ফর্টিস অফিসে নিবন্ধন করতে হবে। 

অনুষ্ঠানে এম. নাজিম এ. চৌধুরী জানান, কো-ব্র্যান্ডেড কার্ডধারীরা ভিসা এবং ইবিএল প্রদত্ত বিশেষ সুবিধাও পাবেন।

ভারত এবং বাংলাদেশে ফর্টিসের নেটওয়ার্কভুক্ত ৩০টি হাসপাতাল রয়েছে, যারা বিশেষায়িত মেডিকেল এবং কার্ডিয়াকসেবা দিয়ে আসছে। বাংলাদেশে চট্টগ্রাম, খুলনা এবং কুমিল্লায় তিনটি এএফসি হেলথ ফর্টিস হাসপাতাল চালু রয়েছে। আর এএফসি হেলথ ফর্টিস বাংলাদেশে প্রথম আন্তর্জাতিক চীন হসপিটাল। 

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa