ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

মুন্নু জুট স্টাফলার্সের ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
মুন্নু জুট স্টাফলার্সের ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা

ঢাকা: শেয়ারহোল্ডারদের জন্য ১৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে মুন্নু জুট স্টাফলার্স লিমিটেড। পাট খাতে তালিকাভুক্ত কোম্পানির পরিচালনা পরিষদ ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ার হোল্ডারদের জন্য এই লভ্যাংশ ঘোষণা করে। এর আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।



বিদায়ী বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৫৭ টাকা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ (এনএভিপিএস) দাড়িয়েছে ৫২ দশমিক ২৫টাকা।

‘এ’ ক্যাটাগরিতে থাকা কোম্পানিটি উদ্যোক্তা-পরিচালকদের হাতে রয়েছে ৫৪ দশমিক ৭৩ শতাংশ শেয়ার। প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে রয়েছে ৬ দশমিক ৯৪ শতাংশ, বিদেশিদের হাতে রয়েছে দশমিক ৩৬ শতাংশ এবং সাধারণ বিনিয়োগকারীদের হাতে রয়েছে ৩৭ দশমিক ৯৭ শতাংশ শেয়ার।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
এমএফআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।