ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

কাশেম ড্রাইসেলসের ১৮ শতাংশ লভ্যাংশ ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
কাশেম ড্রাইসেলসের ১৮ শতাংশ লভ্যাংশ ঘোষণা

ঢাকা: ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১৮ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে কাশেম ড্রাইসেলস লিমিটেড।

প্রকৌশল খাতে তালিকাভুক্ত এই কোম্পানিটির পরিচালনা পর্ষদ আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে মঙ্গলবার (১৭ অক্টোবর) এই লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর আগের বছর ১০ শতাংশ স্টক এবং ৫ শতাংশ ক্যাশ লভ্যাংশ দিয়েছিলো কোম্পানিটি।

ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় রাওয়া কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৮ নভেম্বর।

আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ দশমিক ১৫ টাকা। কোম্পানির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৪ দশমিক ৬৯ টাকা।

ম‍ঙ্গলবার এই কোম্পানির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৮৯ টাকায়। কোম্পানির উদ্যোক্তা-পরিচালকদের হোল্ডারদের হাতে রয়েছে ৩০ দশমিক ০২ শতাংশ শেয়ার। প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে রয়েছে ১৯ দশমিক ৯০ শতাংশ এবং ৫০ দশমিক ০৮ শতাংশ শেয়ার রয়েছে সাধারণ বিনিয়োগকারীদের হাতে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ১৭,২০১৭
এমএফআই/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।