ঢাকা, শুক্রবার, ৫ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

এপেক্স নিয়ে এলো ‘ফ্লাই’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৬:২৩:২৬ পিএম
এপেক্স নিয়ে এলো ‘ফ্লাই’

এপেক্স নিয়ে এলো ‘ফ্লাই’

ঢাকা: ক্রেতাদের ক্রয়ক্ষমতা ও পছন্দের কথা মাথায় রেখে এপেক্স নিয়ে এলো তাদের নতুন জুতোর ব্র্যান্ড ‘ফ্লাই’। হাল্কা, টেকসই ও আকর্ষণীয় ডিজাইনের এই জুতো পায়ে ‘স্টাইল হবে আরামসে’- এই মূলমন্ত্র নিয়ে যাত্রা শুরু করছে ‘ফ্লাই’। যা খুব শিগগিরই এপেক্স-এর নিজস্ব শোরুম গুলোতে পাওয়া যাবে।

একটি অনাড়ম্বর অনুষ্ঠানে এপেক্স’র চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী নতুন এই ব্র্যান্ডের মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ অপারেটিং অফিসার রাজন পিল্লাইসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

হেড অফ মার্চেন্ডাইজিং আখতার আজিজ তার একটি উপস্থাপনায় জার্মান প্রযুক্তিতে তৈরি এই পণ্যের বিভিন্ন বৈশিষ্ট্য তুলে ধরেন।

এদিকে ‘ফ্লাই’- এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার তাসকিন আহমেদ ও মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া।
 
‘ফ্লাই’ সম্পর্কে চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী বলেন, ২৭ বছর ধরে সুনামের সঙ্গে চলছে এপেক্স। সবার চাহিদার কথা মাথায় রেখে এপেক্স-এর পথচলা। সময়ের সঙ্গে সঙ্গে আমরা উপলব্ধি করি যে ক্রেতাদের চাহিদা ও ক্রয়ক্ষমতার মধ্যে স্টাইলিশ এবং টেকসই জুতো তাদের হাতের নাগালে পৌঁছে দেয়ার সময় এসেছে এবং সে শূন্যস্থানটি পূরণ করতে আমরা বাজারে নিয়ে এসেছি ‘ফ্লাই’।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa