ঢাকা, শনিবার, ৬ কার্তিক ১৪২৪, ২১ অক্টোবর ২০১৭

bangla news

মডার্ন ডাইংয়ের ৮ শতাংশ লভ্যাংশ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ১১:৩৭:০১ এএম
প্রতিকী ছবি

প্রতিকী ছবি

ঢাকা: শেয়ারহোল্ডারদের জন্য ৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে মডার্ন ডাইং অ্যান্ড স্ক্রিন প্রিন্টিং লিমিটেড। পুঁজিবাজারে বস্ত্র খাতে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ১১ অক্টোবর বুধবার এই সিদ্ধান্ত নিয়েছে।

বৃহস্পতিবার (১২অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এই তথ্য প্রকাশ করা হয়েছে। এর আগের বছর কোম্পানিটি ৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছিলো।

ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ নভেম্বর গুলশানের স্পেক্ট্রা কনভেনশন হলে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানির বিশেষ সাধারণ সভায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১ নভেম্বর।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৩৫ টাকা। আর কোম্পানির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪ দশমিক ৭৪ টাকা।

‘জেড’ ক্যাটাগরিতে থাকা কোম্পানিটির উদ্যোক্তা-পরিচালকদের হাতে রয়েছে ৬৪ দশমিক ৯৬ শতাংশ শেয়ার। প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে রয়েছে ৫ দশমিক ১১ শতাংশ এবং সাধারণ বিনিয়োগকারীদের হাতে রয়েছে ২৯ দশমিক ৯৩ শতাংশ শেয়ার।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এমএফআই/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa