ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

শেফার্ড ইন্ডাস্ট্রিজের ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
শেফার্ড ইন্ডাস্ট্রিজের ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

ঢাকা: শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড। বস্ত্র খাতে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ঘোষণা দিয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।
 
ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ নভেম্বর, সকাল সাড়ে ১০টায়, ডিওএইচএস, বারিধারা কনভেনশন সেন্টার, ঢাকা ক্যান্টনমেন্টে আহ্বান করা হয়েছে।

এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩১ অক্টোবর।
 
৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী, কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৪ টাকা। শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮.৩৪ টাকা।

মঙ্গলবার কোম্পানির শেয়ার সবশেষ লেনদেন হয়েছে ৩৭ টাকায়। ‘এন’ ক্যাটাগরির কোম্পানিটির উদ্যোক্তা পরিচালকদের হাতে রয়েছে ৫১ দশমিক ৪৮ শতাংশ শেয়ার। এছাড়াও প্রাতিষ্ঠ‍ানিক বিনিয়োগকারীদের হাতে রয়েছে ৩ দশমিক ১৫ শতাংশ, বিদেশি বিনিয়োগকারীদের হাতে রয়েছে ২৫ দশমিক ৯০ শতাংশ এবং ১৯ দশমিক ৪৭ শতাংশ শেয়ার রয়েছে সাধারণ বিনিয়োগকারীদের হাতে।
 
বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।