ঢাকা, বৃহস্পতিবার, ৪ কার্তিক ১৪২৪, ১৯ অক্টোবর ২০১৭

bangla news

বিকাশে কেনা যাবে বিমান টিকিট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১০ ৫:৫৭:২৩ পিএম
বিকাশে কেনা যাবে বিমান টিকিট

বিকাশে কেনা যাবে বিমান টিকিট

ঢাকা: বিকাশের গ্রাহকরা এখন থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেলস সেন্টার ও ওয়েবসাইট থেকে টিকিট কিনে বিকাশে মূল্য পরিশোধ করতে পারবেন।
 

বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার এ এম মোসাদ্দিক আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেছেন।
 
এসময় বিকাশের পক্ষে উপস্থিত ছিলেন- চিফ এক্সটারনাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল (অব.) এমডি মনিরুল ইসলাম, হেড অব কর্পোরেট গভর্ন্যান্স (লিগাল অ্যান্ড কোম্পানি সেক্রেটারি) এস পারভেজ আহমেদ, হেড অব বিজনেস সেলস আঞ্জুমানারুল ইসলাম, চ্যানেল ম্যানেজার (বিজনেস সেলস) আহসানুল কবির, অ্যাকাউন্ট ম্যানেজার (বিজনেস সেলস) স্বেদ নাইম আহমেদ।
 
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষে উপস্থিত ছিলেন- চিফ ফিনান্সিয়াল অফিসার ভিনীত সুধ, জেনারেল ম্যানেজার (পিআর) শাকিল মেরাজ, জেনারেল ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) আতিকুর রহমান চিশতি, ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রাইসিং) সালাউদ্দিন আহমেদ এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (সেন্ট্রাল অ্যাকাউন্টস) মহিউদ্দিন আহমেদ।
 
বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa