ঢাকা, মঙ্গলবার, ২ কার্তিক ১৪২৪, ১৭ অক্টোবর ২০১৭

bangla news

এডিসন গ্রুপের ফুটওয়্যার কারখানা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-০৮ ৩:৪০:৩৬ পিএম
কারখানা উদ্বোধন

কারখানা উদ্বোধন

ঢাকা: উদ্বোধন করা হয়েছে এডিসন গ্রুপের ফুটওয়্যার কারখানা। এই কারখানায় উৎপাদন করা সব ধরনের পণ্য একশতভাগ গুণগত মানের হবে এবং তা যুক্তরাষ্ট্র, ইউরোপ, অস্ট্রেলিয়া, জাপানসহ আরও বেশ কয়েকটি দেশে রফতানি হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

শনিবার (০৭ অক্টোবর) গাজীপুরের হোতাপাড়ার তালতলিতে কারখানা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ড-এনবিআরের সদস্য (শুল্কনীতি) মো. লুৎফর রহমান সরকার। আরও উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা মেজিস্ট্রেট ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। ছিলেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশিদ এবং ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শহীদ।

এছাড়াও এডিসন ফুটওয়্যারের পরিচালক ফ্রাঙ্ক কলোম্বো এবং এডিসন গ্রুপের ঊচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কারখানা উদ্বোধনকালে মো. লুৎফর রহমান সরকার বলেন, এডিসন গ্রুপ দেশের মানুষের কাছে সুপরিচিত একটি কোম্পানি। তারা তাদের বিভিন্ন প্রতিষ্ঠান নিয়ে খুব ভালো কাজ করছে এবং গ্রাহক আস্থা অর্জন করেছে। তাদের এই উদ্যোগগুলো অনেক মানুষের কর্মসংস্থান করেছে এবং দেশের অর্থনীতিতেও বড় অবদান রাখছে। আশা করি এডিসন গ্রুপের এই সাম্প্রতিক উদ্যোগ- এডিসন ফুটওয়্যার সফলভাবে পণ্য উৎপাদন করে বিদেশের বাজারে রফতানি করে দেশের সুনাম ধরে রাখবে।

প্রতিষ্ঠান চেয়ারম্যান আমিনুর রশিদ জানান, এই কারখানায় প্রায় ১২০০ মানুষের কর্মসংস্থান হবে এবং উৎপাদিত পণ্য গুণগত মান বজায় রেখে বিদেশে বাজারজাত করা হবে।
 
জাকারিয়া শহীদ বলেন, অনেক মানুষ যেহেতু কাজ করতে পারবেন সেহেতু বেকারত্ব দূর হবে। পাশাপাশি বিদেশের মাটিতে বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে উল্ল্যেখযোগ্য সংখ্যক পণ্য বাজারজাত করে আরও বেশি পরিমাণে বৈদেশিক মুদ্রা অর্জন করতে সক্ষম হয়ে অর্থনীতিতেও অবদান রাখা যাবে।
 
ফ্রাঙ্ক কলোম্বো এই কারখানায় প্রতি বছর ২০ লাখ পেয়ার পণ্য উৎপাদন করার আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ব্যবসায়িক গ্রুপ এডিসন। এডিসন গ্রুপ সিম্ফনি মোবাইলের নির্মাতা হিসেবে সুপরিচিত। সিম্ফনি মোবাইল বাজারজাত করা ছাড়াও তাদের আরও অনেক ব্যবসা কার্যক্রম রয়েছে। এর মধ্যে এডিসন ফুটওয়্যার লিমিটেড অন্যতম।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa