ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কৃষি

সোনাতলায় কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৭
সোনাতলায় কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হচ্ছে

বগুড়া: বগুড়ার সোনাতলা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকালাইয়ের বীজ ও সার বিতরণ করা হয়েছে।
 

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উদ্যোগে বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে এসব বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শফিকুর আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের এমপি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান।

তিনি বলেন, যে দেশের মাটিতে বীজ ফেললে ফসল ফলে, সে দেশের মানুষের কোন অভাব নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃষি বান্ধব সরকার কৃষকদের মধ্যে বিনামূল্যে বিভিন্ন ফসলের বীজ ,সার ও কৃষি উপকরণ দিচ্ছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- বগুড়া জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের প্রশিক্ষণ কর্মকর্তা কামাল উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য সাহাদারা মান্নান, অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটন, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মো. জিয়াউল করিম শ্যাম্পো, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাহ উদ্দীন সরদার, পৌর কাউন্সিলর তাহেরুল ইসলাম ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল কাদের প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৭
এমবিএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।