ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

অ্যাপেক্স ফুটওয়্যারের ৫০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
অ্যাপেক্স ফুটওয়্যারের ৫০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা

ঢাকা: শেয়ারহেল্ডারদের জন্য ৫০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ট্যানারি খাতের কোম্পানি অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড। এর আগে ২০১৫ সালে ৫০ শতাংশ নগদ লভ্যাংশ দেয় কোম্পানিটি।

রোববার (২৪সেপ্টেম্বর) কোম্পানির পরিচালনা-পরিষদ ৩০ জুন, ২০১৭ অর্থবছরে তাদের শেয়ারহোল্ডারদের জন্য  নগদ ৫০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করা হয়। সোমবার (২৫ সেপ্টম্বর) ডিএসইর ওয়েবসাইটে এই তথ্য প্রকাশ করা হয়েছে।

এতে বলা হয়, গত বছরে অর্থাৎ গত ১২ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ২৯ পয়সা। এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২২৭ টাকা ৫২ পয়সা।
 
আর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে আগামী ১২ নভেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ অক্টোবর।

এদিকে সোমবার শেয়ারটি প্রাইস ওপেন রয়েছে। অর্থাৎ শেয়ারটির লেনদেনে কোনো প্রাইজ লিমিট থাকবে না। রোববার শেয়ারটি বিক্রি হয়েছে ৩৪৭ দশমিক ২০ টাকায়।

কোম্পানির উদ্যোক্তাদের হাতে রয়েছে ১৯ দশমিক ৪২ শতাংশ শেয়ার, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে রয়েছে ৩৭ দশমিক ৩৯ শতাংশ এবং সাধারণ বিনিয়োগকারীদের হাতে রয়েছে ৪৩ দশমিক ১৯ শতাংশ শেয়ার।

 বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
 এমএফআই/বিএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।