ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলার শেষদিন শনিবার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলার শেষদিন শনিবার

ঢাকা: দেশব্যাপী আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলার শেষদিন শনিবার (১৬ সেপ্টেম্বর)। গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) থেকে তিন দিনব্যাপী ঢাকার ওয়ারী, রাজশাহী, খুলনা ও সিলেটে এ মেলার আয়োজন করা হয়।

মেলায় গত দুইদিনে আগত দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। এরইমধ্যে বেশ কয়েকটি আবাসিক ও বাণিজিক প্লটের বুকিং পড়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকছে মেলা।  

ঢাকার অন্যতম ব্যস্ত স্থান ওয়ারীতে তাজ-ই-নওয়াব রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন সেন্টার, এ কে ফেমাস টাওয়ার (৫ম তলা), ৪১, র‌্যাংকিন স্ট্রিটে তিন দিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা অনুষ্ঠিত হচ্ছে। ওয়ারীতে আয়োজিত মেলা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০১৭০৮ ৮১৩২৪২, ০১৭০৮ ৮১৩২৪৭, ০১৭০৮ ৮১৩২৪৮ নম্বরগুলোতে যোগাযোগ করা যেতে পারে।

সিলেটে পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সিলেট অফিসে অনুষ্ঠিত হচ্ছে। মেলার স্থান- রাজ ম্যানশন (৩য় তলা), নিলয়-১৫, চৌহাট্টা, সিলেট। যোগাযোগ- ০১৭০৮ ৮১৩২৪০, ০১৭০৮ ৮১৩২৪১।   

রাজশাহীর ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস- ২২৩ সুলতানাবাদ (৩য় তলা), নিউমার্কেট রোড, রাজশাহীতে মেলার আয়োজন করা হয়েছে। যোগাযোগ- ০১৭০৮ ৮১৩২৫০, ০১৭০৮ ৮১৩২৪৬।

খুলনায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা অনুষ্ঠিত হচ্ছে কেডিএ এভিনিউ-তে হোটেল সিটি ইন, ব্রিজ রুম (নিজ তলা), বি-১ মজিদ সরণিতে। যোগাযোগ- ০১৭০৮ ৮১৩২৪৩, ০১৭০৮ ৮১৩২৪৪।

কুমিল্লায় মেলা চলছে রেডরুফ ইন হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট (২য় তলা), নিসা টাওয়ার ১২৩১/১ রেসকোর্স, কুমিল্লায়। ০১৭০৮ ৮১৩২৪৫, ০১৭০৮ ৮১৩২৪৯ নম্বরে যোগাযোগ করে কুমিল্লার মেলা সংক্রান্ত তথ্য জানা যাবে।

পূর্বাচল আমেরিকান সিটির বৈশিষ্ট্য হচ্ছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মাত্র ১৫ মিনিটের পথ, প্রজেক্টের মধ্যে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ক্যাম্পাস, ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্পোরেট হাউজ, আন্তর্জাতিকমানের পাঁচ তারকা হোটেল, স্পোর্টস কমপ্লেক্স, ডুপ্লেক্স জোন, আন্তর্জাতিকমানের ক্লাব, প্রকল্পের মধ্যে ১৩০ ফুট ও ১০০ ফুট প্রশস্ত রাস্তা থাকবে। প্রত্যেকটি ব্লকের জন্য আলাদা আলাদা খেলার মাঠ, মসজিদ, স্কুল, শপিংমল থাকবে।   

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad