ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রামগড়ে প্রাইম ব্যাংকের ১৪৬তম শাখার উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
রামগড়ে প্রাইম ব্যাংকের ১৪৬তম শাখার উদ্বোধন রামগড়ে প্রাইম ব্যাংকের ১৪৬তম শাখার উদ্বোধন

ঢাকা: খাগড়াছড়ির রামগড়ে প্রাইম ব্যাংকের ১৪৬তম শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) এ শাখার উদ্বোধন করেন ব্যাংকটির ভাইস চেয়ারম্যান নাদের খান।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আহমেদ কামাল খান চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রামগড় উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম ভূঁইয়া, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যো প্রো মারমা, রামগড় পৌরসভা মেয়র শাহজাহান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রাইম ব্যাংক এখন এসএমই ও রিটেইল ব্যাংকিংয়ের উপর গুরুত্ব দিচ্ছে। সেজন্য এসএমই’র মাধ্যমে ক্ষুদ্র ঋণ গ্রহীতাকে বেশি ঋণ সুবিধা দিচ্ছে। এই শাখার মাধ্যমে প্রাইম ব্যাংক প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবাকে আরও সমৃদ্ধ করেছে।

ব্যাংকটি বিশ্বাস করে, তৃণমূল পর্যায়ের জনগণ যখন স্বনির্ভর হবে তখন দেশ সত্যিকার অর্থেই সমৃদ্ধ হবে। ক্ষুদ্র ও মাঝারি শিল্পের বিস্তার যতো বেশি হবে ততোই দেশ উন্নয়নের পথে এগিয়ে যাবে।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের এসইভিপি ও ব্রাঞ্চেস নেটওয়ার্ক ডিভিশনের প্রধান এজাজ হোসেন, এসইভিপি ও কোম্পানি সচিব এহসান হাবীব এবং এসইভিপি ও চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান আনোয়ারুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।