ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় প্রত্যাশিত সাড়া

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় প্রত্যাশিত সাড়া পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় প্রত্যাশিত সাড়া

ঢাকা: দেশব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির তিনদিনব্যাপী একক আবাসন মেলা বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) থেকে ঢাকার ওয়ারী, রাজশাহী, খুলনা ও সিলেটে একযোগে শুরু হয়েছে। মেলা চলবে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত।

প্রথমদিন এ ধরনের ব্যতিক্রমধর্মী মেলায় দর্শকদের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়। আবাসন মেলা তিনদিনব্যাপী পাঁচটি স্থানে একযোগে চলছে।

 

দেশব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।
 
ঢাকার অন্যতম স্থান ওয়ারীতে তাজ-ই-নওয়াব রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন সেন্টার, এ কে ফেমাস টাওয়ার (৫ম তলা), ৪১, র‌্যাংকিন স্ট্রিটে তিনদিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা অনুষ্ঠিত হচ্ছে। ওয়ারীতে আয়োজিত মেলা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮৮১৩২৪২, ০১৭০৮৮১৩২৪৭, ০১৭০৮৮১৩২৪৮।

সিলেটে পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সিলেট অফিসে অনুষ্ঠিত হচ্ছে। মেলার স্থান- রাজ ম্যানশন (৩য় তলা), নিলয়-১৫, চৌহাট্টা, সিলেট। সিলেটের মেলা সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৪০, ০১৭০৮ ৮১৩২৪১।   
রাজশাহীর ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস- ২২৩ সুলতানাবাদ (৩য় তলা), নিউমার্কেট রোড, রাজশাহীতে মেলার আয়োজন করা হয়েছে। বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৫০, ০১৭০৮ ৮১৩২৪৬।

খুলনায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা অনুষ্ঠিত হচ্ছে। কেডিএ এভিনিউ-তে হোটেল সিটি ইন, ব্রিজ রুম (নিজ তলা), বি-১ মজিদ সরণীতে মেলার আয়োজন করা হয়েছে। খুলনার মেলার ব্যাপারে যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৪৩, ০১৭০৮ ৮১৩২৪৪।

কুমিল্লায় মেলা চলছে রেডরুফ ইন হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট (২য় তলা), নিসা টাওয়ার ১২৩১/১ রেইসকোর্স, কুমিল্লায়। ০১৭০৮ ৮১৩২৪৫, ০১৭০৮৮১৩২৪৯ নম্বরে যোগাযোগ করে কুমিল্লার মেলা সংক্রান্ত তথ্য জানা যাবে।

পূর্বাচল আমেরিকান সিটির বৈশিষ্ট হচ্ছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মাত্র ১৫ মিনিটের পথ, প্রজেক্টের মধ্যে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের ক্যাম্পাস, ইউএস-বাংলা এয়ারলাইন্সের করপোরেট হাউজ, আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেল, স্পোর্টস কমপ্লেক্স, ডুপ্লেক্স জোন, আন্তর্জাতিক মানের ক্লাব, প্রকল্পের মধ্যে ১৩০ ফুট ও ১০০ ফুট প্রশস্ত রাস্তা থাকবে। প্রত্যেকটি ব্লকের জন্য আলাদা আলাদা খেলার মাঠ, মসজিদ, স্কুল, শপিংমল থাকবে।
   
বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সঙ্গে সঙ্গেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ থাকছে। মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনিম্ন ৭৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়ালসহ আবাসিক/ কমার্শিয়াল/ হাসপাতাল/ ইনস্টিটিউশনাল/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ ব্যাংক/ করপোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/ কিস্তিতে বিক্রয় চলছে।
 
পূর্বাচল আমেরিকান সিটি, ইউএস-বাংলা এসেটস্ এর অন্যতম প্রকল্প। ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ইউএস-বাংলা এসেটস্, গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্সসহ আরো নানাবিধ প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।