[x]
[x]
ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৪, ০৬ ডিসেম্বর ২০১৭

bangla news

পূর্বাচল আমেরিকান সিটি’র দেশব্যাপী একক আবাসন মেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৪:১৯:১৫ পিএম
প্রতিকী ছবি

প্রতিকী ছবি

ঢাকা: যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুরসহ ঢাকার বিভিন্ন অঞ্চল তথা উত্তরা, গুলশান, ধানমন্ডি, মিরপুর ও বনশ্রী এবং চট্টগ্রাম এর পর ইউএস-বাংলা এসেটস এর ব্যবস্থাপনায় পূর্বাচল আমেরিকান সিটির দেশব্যাপী একক আবাসন মেলা হতে যাচ্ছে ঢাকার ওয়ারী, সিলেট, রাজশাহী, খুলনা ও কুমিল্লায়।

এই পাঁচটি স্থানে একসঙ্গে আগামী ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত তিনদিনব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। 

পুরাতন ঢাকার অন্যতম স্থান ওয়ারীতে আবাসন মেলা অনুষ্ঠিত হবে তাজ-ই-নওয়াব রেস্টুরেন্ট এন্ড কনভেনশন সেন্টার, এ কে ফেমাস টাওয়ার (৫ম তলা), ৪১, র‌্যাংকিন স্ট্রীটে।

ওয়ারীতে মেলা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করা যাবে- ০১৭০৮ ৮১৩২৪০, ০১৭০৮ ৮১৩২৪১ নম্বরে।

সিলেটে আবাসন মেলা অনুষ্ঠিত হবে রাজ ম্যানশন (৩য় তলা), নিলয়-১৫, চৌহাট্টা, সিলেট এ। তথ্যের জন্য যোগাযোগ করা যাবে- ০১৭০৮ ৮১৩২৪০, ০১৭০৮ ৮১৩২৪১ নম্বরে। 

রাজশাহীতে আবাসন মেলা অনুষ্ঠিত হবে  নিউমার্কেট রোডে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস- ২২৩ সুলতানাবাদে (৩য় তলা)। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে, ০১৭০৮ ৮১৩২৫০, ০১৭০৮ ৮১৩২৪৬ নম্বরে।

খুলনার অন্যতম বাণিজ্যিক কেন্দ্র কেডিএ এভিনিউয়ে অবস্থিত হোটেল সিটি ইন, ব্রিজ রুম (নিচ তলা), বি-১ মজিদ সরণিতে অনুষ্ঠিত হবে  তিনদিন ব্যাপী আবাসন মেলা। খুলনার মেলার ব্যাপারে যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করা যাবে- ০১৭০৮ ৮১৩২৪৩, ০১৭০৮ ৮১৩২৪৪ নম্বরে।

বৃহত্তর কুমিল্লায় এ বছরই প্রথম ইউএস-বাংলা এসেটস্ এ ধরনের মেলার আয়োজন করেছে। মেলা চলবে রেডরুফ ইন হোটেল এন্ড রেস্টুরেন্ট (২য় তলা), নিসা টাওয়ার ১২৩১/১ রেইসকোর্স এ। ০১৭০৮ ৮১৩২৪৫, ০১৭০৮ ৮১৩২৪৯ নম্বরে যোগাযোগ করে কুমিল্লার মেলা সংক্রান্ত তথ্য জানা যাবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

পর্যায়ক্রমে যুক্তরাজ্যসহ ইউরোপের বিভিন্ন দেশে মেলার আয়োজনের পরিকল্পনা নিয়েছে ইউএস বাংলা এসেটস। এরই ধারাবাহিকভাবে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ, কুয়ালালামপুর, ব্যাংকক এবং অস্ট্রেলিয়ায় পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলার আয়োজনের পরিকল্পনা রয়েছে।

হযরত শাহজালাল(রহ.) আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মাত্র ১৫ মিনিটের পথ দূরত্বে অবস্থিত প্রজেক্টের মধ্যে থাকছে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের ক্যাম্পাস, ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্পোরেট হাউজ, আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেল, স্পোর্টস কমপ্লেক্স, ডুপ্লেক্স জোন, আন্তর্জাতিক মানের ক্লাব এবং ১৩০ ফুট ও ১০০ ফুট প্রশস্ত রাস্তা। প্রত্যেকটি ব্লকের জন্য আলাদা আলাদা খেলার মাঠ, মসজিদ, স্কুল, শপিংমল থাকবে।  

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনিম্ন ৭৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়াল সহ আবাসিক/ কর্মাশিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশনাল/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/ কিস্তিতে বিক্রয় চলছে।

পূর্বাচল আমেরিকান সিটি, ইউএস-বাংলা এসেটস্ এর অন্যতম প্রকল্প। ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ইউএস-বাংলা এসেটস্, গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্সসহ আরো নানাবিধ প্রতিষ্ঠান।

পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করা যাবে।

বুধবার ( সেপ্টেম্বর ১৩) ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর ডিজিএম ( মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর) মো.  কামরুল ইসলাম এর পাঠানো এক সংবাদবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa