ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে ২ কোটি টাকা দিয়েছে ৩ কোম্পানি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে ২ কোটি টাকা দিয়েছে ৩ কোম্পানি চেক হস্তান্তর অনুষ্ঠান

ঢাকা: শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে তিনটি কোম্পানি তাদের লভ্যাংশের নির্দিষ্ট অংশের দুই কোটি এক হাজার টাকা জমা দিয়েছে।

সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হকের হাতে রোববার (২০ আগস্ট) লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড, গ্ল্যাক্সো স্মিথ ক্লাইন-জিএসকে এবং সিনজেনটা বাংলাদেশ লিমিটেডের প্রতিনিধিরা নিজ নিজ কোম্পানির লভ্যাংশের চেক হস্তান্তর করেন।

লাফার্জ হোলসিমের ব্যবস্থাপনা পরিচালক আরিফ ভূইয়ার নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধিদল শ্রম প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে লাফার্জ সুরমা সিমেন্টের লভ্যাংশের এক কোটি ১৭ হাজার ৪৪২ টাকা এবং হোলসিম সিমেন্টের ২৯ লাখ ৬৭ হাজার ৭৭৩ টাকার চেক হস্তান্তর করেন।

গ্ল্যাক্সো স্মিথ ক্লাইন বাংলাদেশ লিমিটেডের পরিচালক এইচআর নূর মোহাম্মদের নেতৃত্বে সাত সদস্যের প্রতিনিধি দল তাদের কোম্পানির ৪৪ লাখ ৫০ হাজার ২৯১ টাকার চেক হস্তান্তর করেন।

এছাড়া সিনজেনটা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হাসানের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দল ২৫ লাখ ৮২ হাজার ৪৭ টাকার চেক শ্রম প্রতিমন্ত্রীর হাতে হস্তান্তর করেন।

চেক প্রদান অনুষ্ঠানে শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ডা. এ.এম.এম. আনিসুল আউয়াল, লাফার্জ হোলসিম বাংলাদেশের মানবসম্পদ কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম, জিএম এবিএম মামুন-অর-রশীদ, জিএসকে-এর ফিন্যান্স ম্যানেজার সামছুল আলম, এইচ আর ম্যানেজার দেওয়ান তানভির আর চৌধুরী, সিনজেনটা বাংলাদেশের হেড অব ফিন্যান্স মশিউর রহমান এবং এফপিপি ম্যানেজার শামীম আলম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।