ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলার সময় বাড়লো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলার সময় বাড়লো

ঢাকা: ঢাকার বিভিন্ন অঞ্চলসহ যুক্তরাষ্ট্র ও সিঙ্গাপুরের পর ইউএস-বাংলা এসেটসের ব্যবস্থাপনায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা এবার হচ্ছে বন্দরনগরী চট্টগ্রামে।

হোটেল রেডিসন ব্লু’র লেভেল চার ডাইনিং হলে মেলা চলছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) যা শুরু হয়।

গতকাল শনিবারই (১৯ আগস্ট) শেষ হওয়ার কথা ছিল। তবে তিনদিনে দর্শনার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ থাকায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলার সময় আরও দুইদিন বৃদ্ধি করা হয়। ফলে এ মেলা সোমবার (২১ আগস্ট) পর্যন্ত চলবে।

মেলায় বেশ কয়েকটি আবাসিক ও বাণিজ্যিক প্লটের বুকিং ইতোমধ্যে হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলছে। চট্টগ্রামে আয়োজিত মেলা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করা যেতে পারে ০১৭০৮৮১৩২৪৪ ও ০১৭০৮৮১৩২৪৫ নম্বরে।

বর্তমানে আমেরিকায় বাংলাদেশি অধ্যুষিত বিভিন্ন শহরে এবং কানাডাতে বেশ কয়েকটি পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা চলছে। পর্যায়ক্রমে ইউকেসহ ইউরোপের বিভিন্ন দেশে মেলার আয়োজনের পরিকল্পনা নেওয়া হয়েছে। ধারাবাহিকভাবে বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ও অস্ট্রেলিয়ায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলার আয়োজনের পরিকল্পনা রয়েছে। পূর্বাচল আমেরিকান সিটি, ইউএস-বাংলা এসেটসের অন্যতম প্রকল্প।  

ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে, ইউএস-বাংলা এসেটস, গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্সসহ আরও নানাবিধ প্রতিষ্ঠান।

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সঙ্গে সঙ্গেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ থাকছে। মেলা উপলক্ষে বাউন্ডারি দেয়ালসহ আবাসিক/ কর্মাশিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশনাল রেডি প্লটে এককালীন মূল্য পরিশোধে ২৫ শতাংশ ছাড়ের সুযোগ থাকছে। বুকিং দিলেই সিঙ্গাপুর, মালয়শিয়া কিংবা ব্যাংককে তিনদিন দুই রাত থাকার সুবর্ণ সুযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad