[x]
[x]
ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

কুমিল্লায় ব্যাংকার-এসএমই উদ্যোক্তাদের মতবিনিময় সভা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৭ ৮:২১:১০ পিএম
ব্যাংকার-এসএমই উদ্যোক্তাদের মতবিনিময় সভা 

ব্যাংকার-এসএমই উদ্যোক্তাদের মতবিনিময় সভা 

কুমিল্লা: বাংলাদেশ ব্যাংকের এসএমই (ক্ষুদ্র ও মাঝারি শিল্প) অ্যান্ড স্পেশাল প্রোগ্রামস বিভাগের আয়োজনে কুমিল্লার বাংলাদেশ পল্লি উন্নয়ন একাডেমিতে সম্প্রতি ব্যাংকার-এসএমই উদ্যোক্তাদের মতবিনিময় সভার আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের নির্বাহী পরিচালক মো. আব্দুর রহিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমন্বয়কারী ব্যাংক, এক্সিম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল হক মিয়া, জনতা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হেলাল উদ্দিন, অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মশিউর আলী এবং আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জামাল উদ্দিন।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংক, কুমিল্লায় কার্যরত বাণিজ্যিক ব্যাংক ও অ-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে স্থানীয় ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে এসএমই উদ্যোক্তাদের ঋণ দেওয়া হয়।

সভায় এসএমই উদ্যোক্তারা নিজেদের মতামত তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আব্দুর রহিম দেশের অর্থনৈতিক উন্নয়নে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎসাহিত করতে আর্থিক প্রতিষ্ঠানগুলোকে আহ্বান জানান। 

সভায় বিভিন্ন ব্যাংকের ১শ’ জন এসএমই উদ্যোক্তার মধ্যে প্রায় ৪৪ কোটি টাকার ঋণ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa