ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঈদবাজারে ভিশনের নতুন মডেলের রেফ্রিজারেটর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
ঈদবাজারে ভিশনের নতুন মডেলের রেফ্রিজারেটর ঈদবাজারে ভিশন এনেছে নতুন মডেলের রেফ্রিজারেটর

ঢাকা: কোরবানি ঈদকে সামনে রেখে ভিশন নিয়ে এসেছে আটটি নতুন মডেলের রেফ্রিজারেটর। রংয়ের বৈচিত্র্য, আকর্ষনীয় ডিজাইন ও বিদ্যুৎ সাশ্রয়ী করে তৈরি করা হয়েছে এই মডেলগুলি। 

আরএফএল ইলেকট্রনিক্সের প্রধান পরিচালন কর্মকর্তা নূর আলম জানান, চাহিদা ও পছন্দ বিবেচনা করে ভিশনের ৮০টি মডেলের ফ্রিজ ও রেফ্রিজারেটর বাজারে পাওয়া যাচ্ছে। নতুন মডেলের ফ্রস্ট রেফ্রিজারেটগুলো ক্রেতারা কিনতে পারবেন ২৮ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৪০ হাজার টাকায়।

 

তিনি জানান, উন্নত কাঁচামাল ও অত্যাধুনিক জার্মান প্রযুক্তি ব্যবহার হচ্ছে ভিশন ফ্রিজ তৈরিতে। শক্তিশালী কম্প্রেসার ও শতভাগ কপার কন্ডেনসার ব্যবহার করায় ভিশন ফ্রিজ অত্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী। এতে ব্যবহার হচ্ছে পরিবেশবান্ধব আর৬০০এ রেফ্রিজারেন্ট গ্যাস ও ফ্রিজের ঠাণ্ডা দীর্ঘক্ষণ ধরে রাখতে ভেতরের কাঠামোয় সাইক্লোপেনটন ফোমিং।  

ভিশন ইলেকট্রনিক্সের মহা-ব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ জানান, আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে ভিশন ফ্রিজে রয়েছে ৫ শতাংশ ছাড়। ক্রেতারা ভিশন এম্পোরিয়াম থেকে ফ্রিজ কিনলে রয়েছে আকর্ষনীয় পুরস্কার। রয়েছে কুপন জিতে থাইল্যান্ড ও নেপালে ভ্রমণের সুযোগ। ভিশনের প্রতিটি ফ্রিজে কম্প্রেসারে রয়েছে ৮ বছরের ওয়ারেন্টি, সহজলভ্য কিস্তিতে তিন মাস থেকে ১২ মাস পর্যন্ত কেনার সুযোগ।  

মাহবুবুল জানান, সারাদেশে ভিশন এম্পোরিয়াম, আরএফএল বেস্ট বাই ও ভিশন এক্সক্লুসিভ এর দুই হাজারেরও বেশি শোরুম রয়েছে। এসব শোরুম থেকে ফ্রিজ কিনলে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা আছে।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad