ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ব্যাংকিং

ঈদুল আযহা উপলক্ষে বিকাশের ক্যাশ ব্যাক অফার!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
 ঈদুল আযহা উপলক্ষে বিকাশের ক্যাশ ব্যাক অফার! বিকাশের লোগো

ঢাকা: মোবাইল ফোনে আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ গ্রাহকদের জন্য ঈদুল আযহা উপলক্ষে কেনাকাটায় ক্যাশ ব্যাক অফার দিয়েছে।

গ্রাহকরা ই-কমার্সসহ দেশের ৫০টি নামি ব্র্যান্ড ও সুপার স্টোরের এক হাজার ৩৪৪টি আউটলেটে কেনাকাটার মূল্য বিকাশে পরিশোধে তাৎক্ষণিক সর্বোচ্চ ২০ শতাংশ ক্যাশ ব্যাক পাবেন।

কেনাকাটার মূল্য বিকাশে পরিশোধের সঙ্গে সঙ্গেই গ্রাহকের অ্যাকাউন্টে এ ক্যাশ ব্যাকের টাকা জমা হবে।


বৃহস্পতিবার (১০ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়েছে।

আগস্ট ১০ থেকে শুরু হওয়া অফারটি চলবে ঈদুল আযহার দিন পর্যন্ত। এ অফারে অংশগ্রহণকারী ব্র্যান্ডের নাম ও দোকানের ঠিকানা পাওয়া যাবে বিকাশের ওয়েবসাইট www.bkash.com এবং ফেসবুক পেজ www.facebook.com/bkashlimited।

বিকাশ দিয়ে কেনাকাটায় অতিরিক্ত কোনো চার্জ নেওয়া হবে না। গ্রাহক মূল্য পরিশোধ করার সঙ্গে সঙ্গেই তার বিকাশ অ্যাকাউন্টে ক্যাশ ব্যাক অ্যামাউন্ট যোগ হবে।

বিকাশ ব্যবহারকারীকে প্রথমে *২৪৭# এ ডায়াল করে মেন্যুতে যেয়ে ‘৩’  নির্বাচিত করে ‘পেমেন্ট’ পছন্দ করতে হবে। এরপরে বেশ কিছু ইন্টার‌্যাক্টিভ ধাপ অনুসরণ করে এ সেবাটি গ্রহণ করা যাবে।

বিকাশ অ্যাকাউন্ট খোলা একদম ফ্রি। যেকোনো পূর্ণ বয়স্ক ব্যক্তি তার জাতীয় পরিচয়পত্র বা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং সঙ্গে দুই কপি ছবি দিয়ে বিকাশের যেকোনো এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
এএটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।