ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

সাড়ে ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা এশিয়ান টাইগারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
সাড়ে ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা এশিয়ান টাইগারের

ঢাকা: ইউনিট হোল্ডারদের জন্য ৩০ জুন, ২০১৭ অর্থ বছরে নগদ সাড়ে ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড।

রোববার (৩০ জুলাই) তালিকাভুক্তির তৃতীয় বছরে এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের ট্রাস্টি কমিটি প্রতিষ্ঠানটির ফান্ডের নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদন করে ও নগদ লভ্যাংশ ঘোষণা করে।  

আগামীতে ফান্ডটি উচ্চ লভ্যাংশ প্রদানের ধারা অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন ফান্ডের সম্পদ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হাসান।

 

তিনি বলেন, ফান্ড বর্তমান যে অবস্থায় আছে, তাতে আসন্ন যে কোন বছরে ১৩ দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ প্রদান করা সম্ভব।  
 
ফান্ডের সম্পদ  ব্যবস্থাপনা কোম্পানির ওপর বিশ্বাস ও আস্থা রাখার জন্য ফান্ডের সব ইউনিট হোল্ডার, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড এবং স্বার্থ সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
 
২০১৫ সালে তালিকাভুক্ত হওয়ার পর ২০১৪-১৫ হিসাব বছরের জন্য ৭ দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ এবং ২ দশমিক ৫ শতাংশ রি-ইনভেস্টমেন্ট ইউনিট ঘোষণা করেছিল।  এরপর ২০১৫-১৬ হিসাব বছরে ফান্ডটি ১৩ শতাংশ এবং ২০১৬-১৭ বছরে ফান্ডটির ১৫ দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
এমএফআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।