ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফেনীতে এসবিএসি ব্যাংকের ৫৫তম শাখা উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
ফেনীতে এসবিএসি ব্যাংকের ৫৫তম শাখা উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: ফেনীতে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৫৫তম শাখার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) ফেনীর শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের সান ফ্লাওয়ার টাওয়ারে এ শাখার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-  ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন।

তিনি বলেন, দেশের বিভিন্ন প্রান্তে আমাদের ব্যাংকের শাখা স্থাপনের মূল উদ্দেশ্য নতুন উদ্যোক্তা তৈরি করা। আমরা সেভাবেই, এসএমই, কৃষি ও নারী উদ্যোক্তা ঋণ প্রদান করার নীতি মালা করেছি। নতুন প্রজন্মের ৯ ব্যাংকের মধ্যে নীট মুনাফা, রেমিটেন্স, বৈদেশিক বাণিজ্য এবং ঋণ ও আমানতের পরিমানে এগিয়ে। এ ব্যাংকগুলোর মধ্যে শাখার সংখ্যাও আমাদের সর্বোচ্চ। এবছরের মধ্যে আমরা আরও নয়টি শাখার কার্যক্রম শুরু করবো ফলে আমাদের শাখা হবে ৬৪ টি।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য দেন।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের জ্যেষ্ঠ অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম ফারুখ, ঋণ বিভাগের প্রধান মামুনুর রশিদ মোল্লা, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাকছুদুর রহমান, ব্যাংকের অন্যতম উদ্যোক্তা আব্দুল হাই ও ইকবাল হায়দার চৌধুরী, ফেনী শাখার ব্যবস্থাপক মোহাম্মদ গিয়াস  উদ্দীন ও এলাকার বিশিষ্ট ব্যবসায়ী গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
এসএইচডি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।