ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

টনক নড়েছে আইডিআরএ কর্তৃপক্ষের, আপডেট হচ্ছে ওয়েসবসাইট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
টনক নড়েছে আইডিআরএ কর্তৃপক্ষের, আপডেট হচ্ছে ওয়েসবসাইট আইডিআরএ ওয়েবসাইট

ঢাকা: বিমা খাতের নিয়ন্ত্রক সংস্থা বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) ওয়েবসাইটে (www.idra.org.bd) তথ্য আপডেট করা হচ্ছে। একইসঙ্গে ওয়েবসাইটটি ডেভেলপ করে আরও আধুনিক ও যুগোপযোগী এবং তথ্য নির্ভরশীল করা হচ্ছে।

গত ২ জুলাই বাংলানিউজটোয়েন্টিফোর.কমে ‘এখনো আইডিআরএ’র চেয়ারম্যান শেফাক!’ শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়া পর ওয়েবসাইটটি আপডেট ও ডেভেলপ করার এই উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

নতুন ওয়েবসাইটে সাবেক চেয়ারম্যান এম শেফাক আহমেদ এ্যাকচুয়ারীর নাম পরিবর্তন করে দায়িত্বরত গকুল চাঁদ দাসকে চেয়ারম্যান হিসেবে দেখানো হয়েছে।

পাশাপাশি আইডিআরএ’র নতুন যোগদান করা পরিচালক এবং আইডিআরএ’র অফিসারদের সব তথ্যও দেওয়া হয়েছে। ডেভেলপিংয়ের বাকি কাজও দ্রুত সম্পন্ন হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

যদিও আইডিআরএ’র সদস্য হিসেবে মো. কুদ্দুস খান, সুলতান-উল আবেদিন মোল্লা ও যুবের আহমেদ খানের মেয়াদ অনেক আগেই শেষ হয়ে যাওয়া সত্ত্বেও ওয়েবসাইটে এখনো তাদের সে পদে দেখানো হচ্ছে। পাশাপাশি পরিচালক মো. শাহ আলমকেও দেখানো হচ্ছে সদস্য হিসেবে।

বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আইন, ২০১০ অনুসারে ২০১১ সালের ২৬ জানুয়ারি গঠিত হয় আইডিআরএ। পরদিন ২৭ জানুয়ারি এম শেফাক আহমেদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বগ্রহণের মধ্য দিয়ে আইডিআরএ আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করে। পরপর ২ মেয়াদে মোট ৬ বছর বিমা খাতের নিয়ন্ত্রণ সংস্থাটির প্রধানের দায়িত্ব গত ৪ এপ্রিল পর্যন্ত পালন করেন শেফাক আহমেদ।

বাংলাদেশ সময়: ০৪২৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
এমএফআই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।