ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

এনসিসি ব্যাংকের ১৬ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৮:২২:৫০ পিএম
ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স

ঢাকা: ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স (এনসিসি) ব্যাংক লিমিটেড ২০১৬ সালে শেয়ারহোল্ডারদের জন্য ১৬ লভ্যাংশ নগদ অনুমোদন করেছে।

সোমবার (১৭ জুলাই) রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত ব্যাংকের ৩২তম বার্ষিক সাধারণ সভায় এ লভ্যাংশ অনুমোদন করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালামের সভাপতিত্বে সাধারণ সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম মাঈনউদ্দীন মোনেম, বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম (এফসিএ, এফসিএস), পরিচালক খায়রুল আলম চাকলাদার, এম এ আউয়াল, সোহেলা হোসেন, আমজাদুল ফেরদৌস চৌধুরী, ইয়াকুব আলী মন্টু এবং কে এ এম হারুন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদসহ ব্যাংকের বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন। 

ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির মূল সূচকগুলো বর্ণনা করে বলেন, পরিবেশবান্ধব টেকসই বিভিন্ন প্রকল্পে অর্থায়ন ও গ্রাহক সেবার মান বাড়ানোর মাধ্যমে এনসিসি ব্যাংক ক্রমান্বয়ে সফলতার দিকে এগিয়ে যাচ্ছে। স্বচ্ছতা ও জবাবদিহিতার পাশাপাশি উন্নত সেবা প্রদানে সমর্থ হওয়ায় ব্যাংকটি গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa