Alexa
ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭

bangla news

‘কুমারিকা সাহসিনী পুরস্কার’ পেলেন তিনজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৭:১৯:৫৪ পিএম
‘কুমারিকা সাহসিনী পুরস্কার’ পেলেন তিনজন

‘কুমারিকা সাহসিনী পুরস্কার’ পেলেন তিনজন

ঢাকা: একজন নারীকে ঘরে ও বাইরে প্রতিদিন হাজারটা বাধার সম্মুখীন হতে হয়। তবুও মাথা উঁচু করে উঠে দাঁড়াতে জানে একজন নারী। সমাজে নিজের অবস্থান তৈরি করে দৃঢ় পদক্ষেপে এগিয়ে যেতে পিছপা হয় না একজন ‘সাহসিনী’।

কুমারিকা ব্র্যান্ড এবার সেইসব সাহসিনীদের খোঁজে বিশ্ব নারী দিবস উপলক্ষে ফেইসবুক পেইজে আয়োজন করেছিল সাহসিনী প্রতিযোগিতা। এ প্রতিযোগিতায় তিন নারী পেয়েছেন কুমারিকা সাহসিনী পুরস্কার।

যে তিনজন সাহসিনী লড়াই করেছেন অন্যায়ের বিরুদ্ধে এবং হার না মেনে এগিয়ে চলেছেন বহুদূর, সেই পুরস্কারপ্রাপ্ত সাহসিনীরা হলেন- জান্নাতুল নাঈম ইল্‌মা, অধরা তানভী ও নাফিজা রহমান মৌ।

গত ১০ জুলাই (সোমবার) তাদের হাতে পুরস্কার তুলে দেন হেমাস কনজ্যুমার লিমিটেডের ক্যাটাগরি বিজনেস ম্যানেজার মিসেস নুসারাত জাহান।

নুসারাত জাহান বলেন, রেকর্ড সংখ্যক প্রতিযোগী অনলাইনভিত্তিক এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। নারীদের এগিয়ে যাওয়ার সাহসী পদক্ষেপ নিয়ে গল্পগুলো হাজারো নারীর জন্য অনুপ্রেরণা যোগাবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa