ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সাভারে ইসলামী ব্যাংকের উন্নয়ন সম্মেলন উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
সাভারে ইসলামী ব্যাংকের উন্নয়ন সম্মেলন উদ্বোধন

সাভার (ঢাকা): ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা অঞ্চলের শাখা সমূহের অর্ধবার্ষিক ব্যবসায় মাসব্যাপী উন্নয়ন সম্মেলনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৫ জুলাই) দুপুরে সাভার গলফ ক্লাবের হল রুমে ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা মাসব্যাপী উন্নয়ন সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. মাহবুব-উল-আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হাবিবুর রহমান ভূঁইয়া, আবদুস সাদেক ভূইয়া, মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা, মোহাম্মদ মোহন মিয়া, জে,কিউ,এম হাবিবুল্লাহ, মোহাম্মদ আলী ও আবু রেজা মো. ইয়াহিয়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সেন্ট্রাল জোনপ্রধান মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে বিভিন্ন উইং ও ডিভিশন প্রধান, ঢাকা উত্তর, দক্ষিণ ও পূর্ব জোনের প্রধান, করপোরেট শাখা এবং ঢাকার জোনসমূহের আওতাধীন শাখাসমূহের প্রধান এবং নির্বাচিত প্রায় চারশত কর্মকর্তাগণ এতে অংশ নেন।

এর আগে সকালে সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের বউবাজারে ইসলামী ব্যাংক শাখায় প্রথমবাবের মতো এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
বিএস ‍

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।