ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ক্রেতামুখর বিল্ডকন এক্সপো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
ক্রেতামুখর বিল্ডকন এক্সপো ক্রেতামুখর বিল্ডকন এক্সপো-ছবি কাশেম হারুন

ঢাকা: তিন দিনব্যাপী চলমান বাংলাদেশ ইন্টারন্যাশনাল বিল্ডকন এক্সপো শেষ দিনে ক্রেতামুখর হয়েছে উঠেছে। শনিবার (১৫ জুলাই) সকাল থেকেই আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরাতে দর্শনার্থীরা আসতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দর্শনার্থীদের সংখ্যাও বাড়তে থাকে। আর তাই দুপুরের পর থেকেই ব্যস্ত সময় পার করছেন বিক্রেতারা।

মেলায় রয়েছে ভবন নির্মাণের নানা পণ্য। সেইসঙ্গে আছে বাসা ও প্রতিষ্ঠান সাজানোর পণ্য সামগ্রী।

একদিকে বাহারি আলোকসজ্জার নানা পণ্য অন্যদিকে ঘরের নানা নকশার আসবাবপত্র।  

এসব আসবাবপত্রে নজর আটকেছে নারী দর্শনার্থীদের। কেউবা দেখছেন শোবার খাট তো কেউ দেখছেন ডায়নিং টেবিল। কেউ আবার পরখ করে নিচ্ছেন কাঠের মান। অনেকের নজরই রুচিশীল নকশার নানা সোফার দিকে।  

নিউ এনটিক ফার্নিচারে এমনই আসবাবপত্র দেখতে এসে নাজিয়া বলেন, বাসার জন্য নতুন সোফা কিনবো ভাবছিলাম। শুনলাম এখানে মেলা চলছে। তাই আসলাম। একটা সোফা দেখলাম। দাম ২ লাখ ৩৭ হাজার টাকা। খারাপ না। হয়তো নিবো। মেলায় এসে কেনার সুবিধা হলো অনেক ব্র্যান্ডের পণ্য একসঙ্গে দেখা যায়। তাই যাচাই-বাছাইটাও করা যায় সহজে।  

সোফা দেখছেন ক্রেতারা-ছবি-কাশেম হারুনগরমে অনেকেই দেখছেন ফ্যান। কেউ খুঁজছেন চার্জার ফ্যান তো কেউ খুঁজছেন একটু ভিন্ন রঙের সিলিংফ্যান। এসব ফ্যান দেড় হাজার টাকা থেকে ৫ হাজার টাকার মধ্যেই পাচ্ছেন ক্রেতারা।
 
ওয়ালটনের অ্যাসিসটেন্ট ডিরেক্টর ইবনে জাবেল বাংলানিউজকে বলেন, মেলায় তিনদিনে বেশ সাড়া পেয়েছি। তবে শেষদিনে দর্শনার্থীদের চাপ বেশি। এতে আমরাও খুব বেশি।  

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
ইউএম/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।