ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হাওলাদারের বিএমডাব্লিউ কর্নার সোফা সেট!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
হাওলাদারের বিএমডাব্লিউ কর্নার সোফা সেট! হাওলাদারের বিএমডাব্লিউ কর্নার সোফা সেট-ছবি: ডিএইচ বাদল

ঢাকা: দেশীয় বাজারে ক্রেতাদের আকর্ষণের জন্য কানাডিয়ান ওক গাছের কাঠ দিয়ে তৈরি বিএমডাব্লিউ কর্নার সোফা সেট নিয়ে এসেছে হাওলাদার ফার্নিচার।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে (আইসিসিবি) নির্মাণ ও গৃহসজ্জাশিল্প সংশ্লিষ্ট পণ্যের চারটি আন্তর্জাতিক প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

ফিউচারেক্স ট্রেড ফেয়ার অ্যান্ড ইভেন্টস প্রাইভেট লিমিটেড এবং এফ টাচ ইভেন্টস লিমিটেডের সঙ্গে প্রদর্শনী চারটি আয়োজন করে এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড।

হাওলাদারের বিএমডাব্লিউ কর্নার সোফা সেট-ছবি: ডিএইচ বাদলশনিবার (১৫ জুলাই) সকালে আইসিসিবি’র তিন নম্বর কনভেনশন হল রাজদর্শনে গিয়ে হাওলাদার ফার্নিচারের স্টলটিতে গিয়ে এ তথ্য জানা যায়।

হাওলাদার ফার্নিচারের স্টল কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, বিএমডাব্লিউ কর্নার সোফাটি তিন সেটে বিভক্ত। এর মধ্যে দু’টি সিটের ও তিনটি সিটের দু’টি সেট রয়েছে।

অন্যদিকে ফ্লাওয়ার বেইস এবং টেলিফোন বা ম্যাগাজিন রাখায় জায়গাসহ একটি কর্নার রয়েছে। এছাড়া সোফা সেটটিতে দু’টি মোড়া, দু’টি শো বালিশ ও একটি ড্রয়ার রয়েছে।

সোফা সেটটিতে সর্বমোট সাতজন বসতে পারবেন। আন্তর্জাতিক প্রদর্শনী উপলক্ষে ১৫ শতাংশ মূল্যছাড় দিয়ে বিএমডাব্লিউ কর্নার সোফা সেটটি বিক্রি হচ্ছে ৬৭ হাজার ১৫০ টাকা।

আন্তর্জাতিক প্রদর্শনী উপলক্ষে ২৫ নতুন ডিজাইনের ফার্নিচার নিয়ে এসেছে হাওলাদার ফার্নিচারের। এর মধ্যে রয়েছে বেড সেট, সোফা সেট, ড্রেসিং টেবিল ও ওয়ারড্রোব। হাওলাদার ফার্নিচারের সব ধরনের পণ্যে আন্তর্জাতিক প্রদর্শনী উপলক্ষে ১৫ শতাংশ মূল্যছাড়সহ ফ্রি হোম ডেলিভারি সুবিধাও দেওয়া হচ্ছে।

এছাড়া আন্তর্জাতিক এ প্রদর্শনী চলাকালীন কোনো ক্রেতা যদি স্টল থেকে কোনো একটি ফার্নিচার অর্ডার করেন তাহলে আগামী এক বছর পর্যন্ত হাওলাদার ফার্নিচারের যেকোনো পণ্য কিনলে এ ১৫ শতাংশ মূল্যছাড়ের সুবিধা পাবেন।

সর্বনিম্ন ২৪ হাজার টাকা থেকে শুরু করে এক লাখ আট হাজার টাকার মধ্যে ক্রেতারা হাওলাদার ফার্নিচারের স্টলটি থেকে পছন্দ মতো ফার্নিচার কিনে নিতে পারবেন।

হাওলাদার ফার্নিচারের ব্যবস্থাপক শফিকুল আলম বিপ্লব বাংলানিউজকে বলেন, ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে নতুন সব ডিজাইনের ফার্নিচার দিয়ে আমদের স্টলটি সাজানো হয়েছে। হাওলাদারের বিএমডাব্লিউ কর্নার সোফা সেট-ছবি: ডিএইচ বাদলআমরা ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি। আগামী দিনগুলোতে তাদের জন্য আমরা আরও ভালো কিছু নিয়ে আসবো বলে আশা করছি।

এ চারটি আন্তর্জাতিক প্রদর্শনীতে রয়েছে নির্মাণ অবকাঠামো, কাঠ, লাইটিং এবং ইন্টেরিয়র এক্সটেরিয়র সংশ্লিষ্ট শিল্পের সর্বাধুনিক উদ্ভাবন, প্রযুক্তি ও পণ্য প্রদর্শন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী এ চারটি আন্তর্জাতিক প্রদর্শনী শেষ হবে ১৫ জুলাই। দেশী-বিদেশী কোম্পানিসহ সর্বমোট দুইশ’টি কোম্পানি এ প্রদর্শনীগুলোতে অংশ নিয়েছে।

প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য এ চারটি প্রদর্শনী উন্মুক্ত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
এমএ/এএটি/    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।