ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মসজিদ-মাদ্রাসার উন্নয়নে ৭০ লাখ টাকার চেক বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
মসজিদ-মাদ্রাসার উন্নয়নে ৭০ লাখ টাকার চেক বিতরণ শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নে চেক বিতরণ অনুষ্ঠান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: ২০১৬-১৭ অর্থবছরের বরাদ্দ থেকে রাজশাহীর নয় উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ, কবরস্থান ও শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নের জন্য ৭০ লাখ টাকার চেক বিতরণ করেছে জেলা পরিষদ।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে রাজশাহী জেলা পরিষদ থেকে এ চেক বিতরণ করা হয়।

৪০টি প্রকল্পের এসব চেক বিতরণ উপলক্ষে দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের দফতরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার প্রকল্প সভাপতিদের হাতে উন্নয়নের অনুদানের চেক হস্তান্তর করেন।

তিনি বলেন, রাজশাহী জেলা পরিষদ প্রতিষ্ঠার পর এমন আনুষ্ঠানিকভাবে বরাদ্দের চেক বিতরণ করা হয়নি। তিনি দায়িত্ব নিয়ে জেলা পরিষদের প্রতিটি কাজে স্বচ্ছতা ফিরিয়েছেন। তাই, বরাদ্দের শতভাগ অর্থ দিয়ে প্রকল্পের কাজ স্বচ্ছভাবে শেষ করার জন্য প্রকল্প সভাপতিদের নির্দেশ দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন-রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, সদস্য আবুল ফজল প্রামানিক, শফিকুল ইসলাম, নূর মোহাম্মদ তুফান, মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ফিরোজ, মোফাজ্জল হোসেন, আবদুস সালাম, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য শিউলী রানী সাহা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad