ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

খুলনায় অ্যাজাক্স মিলের শ্রমিকদের আর্থিক সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জুন ২০, ২০১৭
খুলনায় অ্যাজাক্স মিলের শ্রমিকদের আর্থিক সহায়তা অ্যাজাক্স জুট মিলের শ্রমিকদের মাঝে নগদ দুই হাজার টাকা করে দেওয়া হয়

খুলনা: খুলনার অ্যাজাক্স জুট মিলের সাড়ে ৫শ’ শ্রমিকদের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মালিক পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে অ্যাজাক্স জুট মিলের শ্রমিকদের মাঝে প্রত্যেককে নগদ দুই হাজার টাকা করে দেওয়া হয়।

মিলটির নতুন ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে প্রশাসনিক ভবনে শ্রমিকদের মাঝে নগদ অর্থ তুলে দেন সাবিল গ্রুপের পরিচালক (প্রশাসন) শাহনুর রহমান শামীম।

শ্রমিকদের উদ্দেশ্যে সালিব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমএ মান্নান তালুকদার বলেন, আমি মিলের মালিক হলেও শ্রমিকদের কষ্ট আমি বুঝি। তাই শ্রমিকদের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করে নিতে আমার এ উদ্যোগ। শিগগিরই আমরা মিল চালু করবো।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবিল গ্রুপের পরিচালক (অর্থ) ড. আব্দুল্লাহীল মাহমুদ, মিলের মহা-ব্যবস্থাপক মো. আব্দুল আলীম, বেসরকারি পাট ও বস্ত্র কল ফেডারেশনের মহাসচিব মো. জাহাঙ্গীর আলম সবুজ, উপ-মহা ব্যবস্থাপক মো. জাকারিয়া মল্লিক, সাবিল গ্রুপের তথ্য কর্মকর্তা এস এস শোহান, শ্রমিক নেতা আমজাদ হোসেন, তৈয়াবুর রহমান, শৈখ সাইফুল ইসলাম, মুহিউসসুন্নাহ বুলবুল, সোহেল মীর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুন ২০, ২০১৭
এমআরএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad