[x]
[x]
ঢাকা, রবিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৪, ১০ ডিসেম্বর ২০১৭

bangla news

গাজীপুরে ‘রেইনবো পেইন্টস’র শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৮ ৬:০৯:৪৮ পিএম
গাজীপুরে ‘রেইনবো পেইন্টস’র শোরুম উদ্বোধন/ছবি: সংগৃহিত

গাজীপুরে ‘রেইনবো পেইন্টস’র শোরুম উদ্বোধন/ছবি: সংগৃহিত

ঢাকা: গাজীপুরের টঙ্গী এলাকায় ‘রেইনবো পেইন্টস’র শোরুম উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) গাজীপুরার কাজীনূর মোহাম্মদ সুপার মার্কেটে এ শোরুমের উদ্বোধন করেন রেইনবো পেইন্টস’র চিফ অপারেটিং অফিসার কামরুল হাসান। পরে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয় জানানো হয়।

ক্রেতারা এ শোরুম থেকে রেইনবো ব্র্যান্ডের ইন্টেরিয়র-এক্সটেরিয়র, ইন্ডাস্ট্রিয়াল, কার পেইন্টস, উড ও ফ্লোর কোটিং, পেইন্টস রোলার, ব্রাশ, থিনারসহ বিভিন্ন হার্ডওয়্যার সামগ্রী কিনতে পারবেন।

কামরুল হাসান বলেন, এ শোরুমসহ রেইনবো পেইন্টস’র দুইটি শোরুম চালু হলো। ডিলার, রিটেইলার ও ক্রেতাদের কাছে খুব সহজে সেবা পৌঁছে দিতে একমাত্র রেইনবো পেইন্টস-ই ডিলারের পাশাপাশি নিজস্ব শোরুম চালু করেছে। আগামীতে সারাদেশে এক হাজার শোরুম চালু করা হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেইনবো পেইন্টস’র ন্যাশনাল সেলস ম্যানেজার সাজ্জাদুল আলম, সেলস ম্যানেজার রাশেদুল ইসলাম, রিটেইল সেলস ম্যানেজার মোহাম্মদ শাহজাহান, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মাইনুল ইসলাম ও নাজমুল আকন্দ তুষারসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa