ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রেশম শিল্প মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ৮ জুলাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
রেশম শিল্প মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ৮ জুলাই

রাজশাহী: বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন (২০১৭- ২০১৯) আগামী ৮ জুলাই অনুষ্ঠিত হবে। 

নির্বাচন পরিচালনার জন্য গঠিত কমিশনের চেয়ারম্যান অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবু শনিবার (১৭ জুন) বিকেলে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবু জানান, তফশীল অনুযায়ী প্রাথমিক ভোটার তালিকার আপত্তি গ্রহণ ও শুনানি এরইমধ্যে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন করা হয়। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী সোমবার (১৯ জুন) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। পরে দুপুর ২টা থেকে যাচাই-বাছাই শেষে বিকেল ৪টায় বৈধ তালিকা প্রকাশ করা হবে।

আপিল বোর্ড কর্তৃক মনোনয়নপত্রের তালিকা সংক্রান্ত আপত্তি গ্রহণ করা হবে আগামী ২০ জুন সকাল ১১টায়। আপত্তির শুনানি (যদি থাকে) ওইদিনই বেলা সাড়ে ১২টা এবং দুপুর ২টায় বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ২১ জুন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।  

চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে আগামী ২২ জুন সকাল ১১টায়। নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ জুলাই সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে গণনা ও প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে।  

ফলাফল সংক্রান্ত আপত্তি গ্রহণ করা হবে ৯ জুলাই বেলা ১২টায়। আপিল বোর্ড কর্তৃক আপত্তির শুনানি গ্রহণ (যদি থাকে) করা হবে ওইদিন বেলা ২টায়। চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে ১০ জুলাই সকাল ১১টায়।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।